Cvoice24.com


সাতকানিয়ায় পৌর যুবলীগের উদ্যোগে শেখ মনির জন্মদিন পালিত

প্রকাশিত: ১৭:২০, ৪ ডিসেম্বর ২০১৯
সাতকানিয়ায় পৌর যুবলীগের উদ্যোগে শেখ মনির জন্মদিন পালিত

যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে কেক কাটছেন অতিথিবৃন্দ।

সাতকানিয়ায় পৌরসভা যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮১ তম জন্মদিন পালিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা সদরের আলিয়া মাদ্রাসা সংলগ্ন কার্যালয়ে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনির বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর আলম। পৌরসভা যুবলীগ সভাপতি কাউন্সিলর সাইফুল আলম সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আসাদ, সাধারণ সম্পাদক আবদুল গফুর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন। 

সভায় বক্তারা বলেন , শেখ ফজলুল হক মনি ছিলেন বহু গুণে গুণান্বিত। বিরল প্রতিভার অধিকারী ব্যক্তিত্ব। গত শতকের ষাটের দশকে একজন তুখোড় যুবনেতা হিসেবে তিনি সামরিক শাসনবিরোধী আন্দোলনে অসাধারণ ভূমিকা রাখেন। মুক্তিযুদ্ধে তাঁর বিশেষ অবদান ছিল। স্বাধীনতার পর ভবিষ্যতে দেশকে নেতৃত্ব ও পরিচালনা করার জন্য যুবকদের সংঘঠিত করতে তিনি যুবলীগ প্রতিষ্ঠা করেন। যুবশক্তিকে কাজে লাগিয়ে দেশ বিনির্মাণে সম্পৃক্ত করতেই তিনি যুবলীগ প্রতিষ্ঠা করেন। কিন্তু  দেশকে নেতৃত্বশূণ্য করতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদেও নির্মমভাবে হত্যা করেছিলো স্বাধীনতা বিরোধীরা। তবুও তাঁর দেখানো পথ ধরে যুবলীগের কর্মীরা দেশের উন্নয়ন ও নেতৃত্বদানে কাজ করে যাচ্ছেন। 

পৌরসভা যুবলীগের যুগ্ম সম্পাদক মো. জাবেরের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. ইলিয়াছ, সহ-সম্পাদক মো. মহিউদ্দীন, মো. সোহেল, সোহেল রানা, সদস্য সোহেল রানা, নুরুল আলম কালু, উপজেলা যুবলীগ নেতা আনিসুল হক বাবুল, পৌর যুবলীগের সহ-সভাপতি মো. হোসেন, মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দীন, মো. সোহেল, জাহেদুল হক, প্রচার সম্পাদক নাজিম উদ্দীন,  সহ-সভাপতি আজিম উদ্দীন, পৌর নেতা নাছির উদ্দীন, মো. হাছান, মো. আবছার, মোরশেদুল আলম, সাইফুল ইসলাম প্রমুখ। 

সিভয়েস/এএস
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়