Cvoice24.com


বাকলিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু, গ্রেপ্তার ১

প্রকাশিত: ১৪:১৯, ৪ ডিসেম্বর ২০১৯
বাকলিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু, গ্রেপ্তার ১

নগরের বাকলিয়া কল্পলোক আবাসিক এলাকায় তৌহিদুল ইসলাম আবির (২৬) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পরিবারের লোকজন দাবি করছেন এটি পরিকল্পিত হত্যা। তৌহিদের মৃত্যু নিয়ে এলাকায় নানা ধরনের গুঞ্জনের সৃষ্টি হয়েছে। তবে ঠিক কি কারণে তৌহিদের মৃত্যু হয়েছে পুলিশ বলতে পারছে না। পুলিশ বলছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া ছাড়া কিভাবে মৃত্যু হয়েছে সেটা বলা যাচ্ছে না। 

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

নিহত তৌহিদ সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মাইজপাড়ার মৃত আশরাফ মিয়ার ছেলে। 

এদিকে এ ঘটনায় কুলছুমা বেগম (৩৬) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়ি বাঁশখালী উপজেলা ছনুয়া গ্রামে।

তৌহিদের পরিবারের সদস্যরা জানায় , গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কল্পলোক আবাসিক এলাকার একটি ভাড়া বাড়িতে তৌহিদের মৃত্যু হয়। মৃত্যুর পর তৌহিদকে ওই বাসার মহিলা (কুলছুমা) তাকে বাড়িতে দিতে যান। বাড়িতে নিয়ে গেলে তৌহিদের পরিবার শরীরের গলায় এবং হাতে ছুড়ির দাগ দেখতে পান। পরে গতকাল বুধবার সকাল ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে এনে ময়না তদন্ত করেন তার বড় ভাই মো. সেলিম।

নিহত তৌহিদের বড় ভাই মো. সেলিম বলেন, কল্পলোক আবাসিক এলাকায় বন্ধু আরিফের বাসায় মাঝে মাঝে বেড়াতে আসতেন তৌহিদ। তৌহিদের বন্ধু আরিফ যে বাসায় থাকেন, সেটি গ্রেফতার কুলছুমের পরিবার থেকে সাবলেট নেয়া। গত মঙ্গলবার সকালে গ্রাম থেকে শহরে আসলে আরিফের বাসায় অবস্থান নেন তার ভাই। তবে রাতে তার মৃত্যুর খবর পাবো এমনটিই আশা করিনি।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে মো. সেলিম বলেন, পুলিশ যখন আমাদের সাথে কল্পলোক আবাসিকের ওই ভবনে অর্থাৎ ঘটনাস্থলে যান, তখন তারা আমাদের সামনে ওই বাসার রুম খুলে আমাদের দেখাননি। তালাবদ্ধ থাকায় দেখাতে পারবেন না বলে দেন। আর আমার ভাইয়ের (তৌহিদের) সাথে কারও দুশমনি নেই। তাই আমি মনে করি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

তৌহিদুল ইসলামের চাচা আরাফাত আলী চৌধুরী বলেন, তার বাসার মহিলা (কুলছুমা) আমাদেরকে বিভ্রান্তমূলক তথ্য দেয়াতে আমরা পুলিশকে জানাই এবং আমরাও ধারণা করি তৌহিদকে হত্যা করা হয়েছে। পরে ওই মহিলাকে গ্রেফতার করতে বললে পুলিশ তাৎক্ষণিক গ্রেফতার করেন।

এ ব্যাপারে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন জানান, তৌহিদুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হয়েছে। বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তৌহিদুল ইসলামের ময়নাতদন্ত হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর কারণ জানা যাবে। এছাড়াও তৌহিদুল ইসলামের শরীরের কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান ওসি মো. নেজাম উদ্দিন।

সিভয়েস/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়