Cvoice24.com


ভাটিয়ারীর বিএমএ এলাকার ব্রীজ থেকে গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ০৬:২৯, ৪ ডিসেম্বর ২০১৯
ভাটিয়ারীর বিএমএ এলাকার ব্রীজ থেকে গলাকাটা লাশ উদ্ধার

ছবি : সিভয়েস

সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে গলাকাটা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রফিকুল ইসলাম (৪০)। বুধবার (৪ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ এলাকার বালুর রাস্তার পাশে একটি লাশ পরে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। সে নাটোর জেলার সিড়াইল থানার কুসুমদি আনন্দনগর গ্রামের শুকলাল পরমানিক এর পুত্র। রফিকুল দীর্ঘদিন যাবৎ ভাটিয়ারী কলেজপাড়া এলাকায় রফিক সওদাগরের ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি একজন দিনমুজুর ছিলেন।

রফিকুল ইসলামের স্ত্রী উন্মে সালমা বলেন, গত রাত ৯ টার সময় পানির পাম্প কিনে আনার কথা বলে ২০ হাজার টাকা নিয়ে ঘর থেকে বের হলে রাতে আর ঘরে ফিরেনি। আজ সকাল ৭টার সময় ভাটিয়ারীর বিএমএ এলাকার ব্রীজের পাশে একটি লাশ পড়ে আছে শুনে আমি সেখানে গিয়ে আমার স্বামীর লাশ সনাক্ত করি। কে বা কারা তাকে হত্যা করেছে জানিনা।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম মোল্লা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি গলাকাটা লাশ উদ্ধার করে। তার পরিচয়ও পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড, লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

-সিভয়েস/এসসি

সীতাকুণ্ড প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়