Cvoice24.com


বসন্তের কোকিলদের দলে টানবেন না : ওবায়দুল

প্রকাশিত: ১২:৩২, ২৬ নভেম্বর ২০১৯
বসন্তের কোকিলদের দলে টানবেন না : ওবায়দুল

ছবি : সংগৃহীত

বসন্তের কোকিলদের দলে না টানার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, দলে শিক্ষিত, স্বচ্ছ ইমেজের লোক দরকার। বসন্তের কোকিলদের “না” বলুন। দুর্নীতিবাজদের “না” বলুন। টেন্ডারবাজদের “না” বলুন। মাদককে “না” বলুন।’ কেননা গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে নগরের পাবলিক লাইব্রেরি মাঠে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সেশনজট হয়ে গেছে। এখন স্বচ্ছ ও ক্লিনদের দলে স্থান দিতে হবে। ক্ষমতার দাপট কেউই দেখাবেন না। বিনয়ী হয়ে জনগণের মন জয় করতে হবে। এমন কাজ করবেন না যেন আওয়ামী লীগের বদনাম হয়। ক্ষমতা চিরদিন থাকে না।

সেতুমন্ত্রী বলেন, এক সময় রংপুরের মানুষ মঙ্গাকবলিত ছিল। প্রধানমন্ত্রী সেই মঙ্গাকে জাদুঘরে পাঠিয়েছেন। রংপুরকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়নের পরিকল্পনা রয়েছে। বগুড়া থেকে চার লেনের কাজ শুরু হয়েছে। রংপুর থেকে বুড়িমারি বাংলাবান্দা সড়ক করা হবে। গোটা উত্তরাঞ্চলের সমস্ত মহাসড়ক চার লেনের আওতায় আনা হবে। রংপুর জেলার ৯৪ ভাগ মানুষ বিদ্যুত সুবিধার আওতায় এসেছে। দ্রুত শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করা হবে।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান প্রমুখ।

-সিভয়েস/এসসি

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়