Cvoice24.com


এই সরকার তো স্বৈরাচারের বাবা, ফ্যাসিবাদী : মির্জা ফখরুল

প্রকাশিত: ১৪:১৬, ২২ নভেম্বর ২০১৯
এই সরকার তো স্বৈরাচারের বাবা, ফ্যাসিবাদী : মির্জা ফখরুল

ছবি : সংগৃহীত

বর্তমান সরকারকে স্বৈরাচারের বাবা, ফ্যাসিবাদী বলে মন্তব্য করেছেন বিএনপির মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আইয়ুব খান ছিল স্বৈরাচার, তখনও এই অবস্থা ছিল না। এটি তো ফ্যাসিবাদ। এক ব্যক্তির শাসন। এই সরকারের একটাই মাত্র উদ্দেশ্য, যেকোনো ভাবে ক্ষমতায় থেকে শুধুমাত্র লুটপাট করা। নিজেরা বিত্তশালী হওয়া এবং সেই বিত্তকে বিদেশে পাচার করা।

শুক্রবার (২২ নভেম্বর) সুপ্রিম কোর্ট বার মিলনায়তনে স্বেচ্ছাসেবক দল আয়োজিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।  

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের সঞ্চালনায় আলোচনা সভায় মির্জা ফখরুল বলেন, ‘, তারেক রহমানও ঠিক একইভাবে রাজনৈতিক জীবন শুরু করেছেন। আজকে যখন আমাদের অনেকের মধ্যে হতাশা কাজ করছে ভয়-ভীতি ত্রাস কাজ করছে তখন দেশনায়ক তারেক রহমান সেই সুদূর লন্ডন থেকে লালমনিরহাটের এক নেতাকে ফোন দিয়ে বলেছেন- ‘কেমন আছেন? ভালো আছেন তো? সাহস হারাবেন না, আমরা সবাই আছি।’ ঠিক জিয়াউর রহমান যেরকম কৃষক তথা খেটে খাওয়া মানুষের পাশে থেকে রাজনীতি শুরু করেছিলেন।

এসময় অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদিন, শওকত মাহমুদ, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল প্রমুখ বক্তব্য দেন।

-সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়