Cvoice24.com


দ. জেলা যুবলীগ সা. সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি, ২৫ নেতার তালিকা কেন্দ্রে

প্রকাশিত: ১১:৫৬, ২২ নভেম্বর ২০১৯
দ. জেলা যুবলীগ সা. সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি, ২৫ নেতার তালিকা কেন্দ্রে

ছবি : সিভয়েস

দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক পার্থ সারথির স্বাক্ষর জালিয়াতি করে অন্তত ২৫ নেতার নামের তালিকা কেন্দ্রে পাঠানোর খবর পাওয়া গেছে। গতকাল ২০ নভেম্বর  কেন্দ্রে ২৫ জনের এই নামের তালিকা জমা দেওয়া হয়। নামের তালিকা জমা দেওয়ার বিষয়টি দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক নিজেই জানেন না। পার্থ সারথির দাবি আমি কোনো ধরণের কাউন্সিলর তালিকায় স্বাক্ষর করিনি। আমার স্বাক্ষর জালিয়াতি করা হয়েছে। এ কাজ কে করেছে তা জানিনা, তবে এটা অন্যায়।

গত ২৮ অক্টোবর সোমবার সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হারুনুর রশিদ স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে। চিঠিটি জেলা ও মহানগর সভাপতি ও সাধারণ সম্পদকের কাছে পাঠানো হলে সে অনুযায়ী ২৫ জনের তালিকা তৈরি করে দক্ষিণ জেলা যুবলীগ।

জানা গেছে, সম্মোলন উপলক্ষে তৈরি করা এই তালিকায় সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী  স্বাক্ষর করলেও কাউন্সিলর নির্বাচনে সভাপতির বিপক্ষে পক্ষপাতের অভিযোগ এনে স্বাক্ষর করা থেকে বিরত থাকেন সাধারণ সম্পাদক পার্থ সারথি চৌধুরী। কিন্তু গতকাল ২০ নভেম্বর  কেন্দ্রে ২৫ তালিকা জমা দেওয়া। যা পার্থ সারথি জানতে পারেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সভাপতি আ.ম.ম.টিপু সুলতান চৌধুরী সিভয়েসকে বলেন, আমার সাথে সাধারণ সম্পাদকের বিরোধ আছে। সেটা দুইজনে বসলে ঠিক হয়ে যাবে। সাাক্ষর জালের বিষয়ে জানতে চাই তিনি বলেন, আমি কোন ধরণের সাক্ষর জাল করেনি। আমি একটা তালিকা কেন্দ্রে জমা দিয়েছি। সাধারণ সম্পাদককেও একটা মেইল পাঠিয়েছে। এখনো কাউন্সিল কার্ড পায়নি।

আগামীকাল ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস। সে উপলক্ষে সারাদেশের কাউন্সিলর তালিকা পাঠানোর জন্য জেলা ও মহানগর কমিটিকে নির্দেশনা দিয়ে চিঠি দেয় কেন্দ্রীয় সম্মোলন প্রস্তুুতি কমিটি। সেই সাথে কাউন্সিলর ও ডেলিগেট তালিকায় কোনো বিতর্কিত ব্যক্তির নাম সংযুক্ত না করার নির্দেশ দেয় সংগঠনটি।

-সিভয়েস/এমআই/এসসি

 

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়