Cvoice24.com


সানি হত্যা মামলার দুই আসামি কারাগারে

প্রকাশিত: ১৬:১৪, ২১ নভেম্বর ২০১৯
সানি হত্যা মামলার দুই আসামি কারাগারে

নগরে স্কুলছাত্র জাকির হোসেন (সানি) হত্যা মামলায় দুই আসামির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। তাঁরা হলেন, আনিসুর রহমান ও মো. মামুন।

বৃহস্পতিবার চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ ওসমান গণি শুনানি শেষে এই আদেশ দেন। এই দুই আসামি নগরের ওমরগণি এমইএস কলেজ শাখা ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত। তাঁরা দুজন ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার এমইএস কলেজের সামনে ছাত্রলীগ নেতা-কর্মীদের ছুরিকাঘাতে স্কুলছাত্র জাকির হোসেন সানি (১৭) খুনের ঘটনায়  এজাহারভুক্ত দুই আসামি আত্মসমর্পণ করলে তাদের কারাগারে পাঠিয়েছে আদালত।

আদালতের জেনারেল রেজিস্ট্রার (জিআরও) মো. মোশাররফ হোসেন জানান, এমইএস কলেজের সামনে ছুরিকাঘাত করে স্কুলছাত্র সানি হত্যার দুই আসামি আজ আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করলে বিচারক তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট ছাত্রলীগের জুনিয়র গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে এমইএস কলেজের সামনে ছুরিকাঘাতে খুন হন জাকির হোসেন সানি। এ ঘটনায় সানির বড় বোন মাহমুদা আক্তার বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে খুলশী থানায় মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- সৌরভ ঘোষ (২০), সৈয়দ সাফাত কায়সার (১৯), রবিউল (১৯), তুষার (২২), আনিসুর রহমান (৩০), আয়াতুল হক (২০) ও মো. মামুন (৩০)। এছাড়া আরও ১৫ থেকে ২০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

সিভয়েস/-

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়