Cvoice24.com


লামায় বন্য হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত: ১৫:২৮, ২১ নভেম্বর ২০১৯
লামায় বন্য হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

লামায় পাহাড়ে বাঁশের কঞ্চি কাটতে গিয়ে বন্য হাতির আক্রমণে নুরুল ইসলাম (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিনের কোন একসময় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা এলাকার মৃত পেঠানের ছেলে। নুরুল ইসলাম ৩ ছেলে ও ৩ মেয়ের জনক। 

নিহতের স্ত্রী খুইল্যা খাতুন ও ছেলে ছাবের আহাম্মদ জানান, সকাল ৮টায় বাড়ি থেকে একটি দা নিয়ে পাহাড়ে বাঁশের কঞ্চি (ছিবা) কাটতে যায় নুরুল ইসলাম। সন্ধ্যা হয়ে গেলেও সে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে খুঁজতে পাহাড়ে যায়। পার্শ্ববর্তী বাম হাতির ছড়া এলাকায় রাবার বাগানের পাশে তাকে মৃত পড়ে থাকতে দেখে তারা স্থানীয় ইউপি মেম্বার ও লামা পুলিশকে খবর দেয়। 

প্রত্যেক্ষদর্শী ও ইউপি মেম্বার আব্দুর রহিম বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে মনে হচ্ছে হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে। ধুমড়ে মুছড়ে ও থেতলে গেছে নিহতের শরীর। ঘটনাস্থলে লামা থানার পুলিশ আসছে।        

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, ফাঁসিয়াখালীর বাম হাতির ছড়ায় এক বৃদ্ধের মৃত্যুর সংবাদ শুনেছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। কি কারণে মৃত্যু হয়েছে সরেজমিনে গেলে জানা যাবে। 

সিভয়েস/-


 

লামা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়