Cvoice24.com


বাঁশখালীতে মুক্তিযোদ্ধার বসতঘরে হামলার অভিযোগ

প্রকাশিত: ০৯:৩৪, ২০ নভেম্বর ২০১৯
বাঁশখালীতে মুক্তিযোদ্ধার বসতঘরে হামলার অভিযোগ

মুক্তিযোদ্ধা ইউনুছ সিকদারের বাড়িতে হামলায় জাতির জনক ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

বাঁশখালী উপজেলার পুইঁছুড়ি ইউনিয়নের পূর্ব পুইঁছুড়ি এলাকার মুক্তিযোদ্ধা মো. ইউনুছ সিকদারের বাড়িতে হামলা চালানো হয়েছে। আজ বুধবার (২০ নভেম্বর) ভোর সকাল ৬টায় এ হামলার ঘটনা ঘটেছে। 

তবে এ হামলার সময় বাড়িতে কেউ ছিল না। হামলাকারীরা বসত ঘরের দরজা ভেঙে দেওয়ালে ঝুলিয়ে থাকা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফ্রেইমযুক্ত ছবিসহ প্রয়োজনীয় আসবাবপত্র ভাঙচুর করেছে বলে অভিযোগ ভুক্তভোগী ওই পরিবারের।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার পুইছড়ি ইউনিয়নের পুর্ব পুইছড়ি ৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ উল্লাহ ফকির, হামিদ উল্লাহ সিকদার বাদশা ও আহমদ উল্লাহর  মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা-সম্পত্তি  নিয়ে পারিবারিক ঝগড়া হতো। তারা ভাইয়ে ভাইয়ে ঝগড়া হলে মধ্যস্থতার জন্য পার্শ্ববর্তী মুক্তিযোদ্ধা মো. ইউনুছ সিকদারের সহযোগিতা নিতো। 
এক পর্যায়ে মোহাম্মদ উল্লাহ ফকিরের পুত্র টিপু সোলতান মুক্তিযোদ্ধা ইউনুছ সিকদার ও তার পুত্র জমির উদ্দিনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বুধবার ভোরে তাদের বাড়িতে হামলা চালায়।

মুক্তিযোদ্ধার পুত্র মো. জমির উদ্দিন সিকদার জানান, দীর্ঘদিন ধরে টিপু সোলতান আমাদের পরিবারের সাথে অশালীন আচরণ করে আসছে। তার নানা অপকর্মে বাধা দিলে আমাকে ও আমার বাবাকে হুমকি দেয়। মিথ্যা অভিযোগে আমি ও আমার পুত্রকে মামলা দেয়। আমরা মামলা থেকে জামিন নিয়ে আসার পর থেকে টিপু সোলতান আমাদের পরিবারের প্রতি ক্ষিপ্ত হয়ে আজ বাড়িতে হামলা চালায়। 

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, মুক্তিযোদ্ধা পরিবারের বসতঘরে ছবি ভাঙচুর করা হয়েছে- অভিযোগ করা হলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিভয়েস/আই


 

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়