Cvoice24.com


পাথরঘাটায় বিস্ফোরণ : নিহত বাকি একজনের পরিচয়ও মিলেছে

প্রকাশিত: ০৭:৪৮, ১৮ নভেম্বর ২০১৯
পাথরঘাটায় বিস্ফোরণ : নিহত বাকি একজনের পরিচয়ও মিলেছে

ছবি: সিভয়েস

নগরীর কোতোয়ালী থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোডে গ্যাসের পাইপ লিকেজে বিস্ফোরণের ঘটনায় নিহত ৭ জনের মধ্যে বাকি একজনের পরিচয়ও মিলেছে। 

এর আগে ছয়জনের পরিচয় মিললেও একজনকে শনাক্ত করা যায়নি। মর্গে থাকা এ লাশটি মাহমুদুল হকের (৩০)।  তিনি লোহাগাড়া উপজেলার পদুয়ায় ইউনিয়নের  তেইল্যাকাটা সেনেরচর এলাকার  আবুল কাশেমের ছেলে। তিনি নগরীতে রিকশা চালাতেন এবং নগরীর বাকলিয়ার ভেড়ামার্কেটের বেলাল কলোনিতে বসবাস করতেন।

রোববার (১৭ নভেম্বর) সন্ধা পর্যন্ত পর্যন্ত ৬ জনের লাশ শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূইয়া। তিনি বলেন,  এর আগে নিহত ছয়জনের  লাশ মর্গ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছিল। সর্বশেষ  লাশটিও  শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এদিকে চসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক সিভয়েসকে বলেন, নিহতদের পরিবারকে যাতায়াত ও দাফন বাবদ ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। 

উল্লেখ্য, পাথরঘাটার বড়ুয়া কলোনিতে গ্যাস বিস্ফোরণে নিহতরা হলেন পটিয়ার অ্যানি বডুয়া, কক্সবাজারের উখিয়ার নুরুল ইসলাম, সাতকানিয়ার একই পরিবারের ফারজানা আক্তার (মা) ও আতিকুর রহমান (ছেলে), পটিয়ার রিকশাচালক আব্দুর শুক্কুর, মহেশখালীর ভ্যানচালক মো. সেলিম ও লোহাগাড়ার মাহমুদুল হক।

সিভয়েস/আই

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়