Cvoice24.com


চবি ছাত্রলীগের হামলায় মাথা ফাটলো সাধারণ শিক্ষার্থীর

প্রকাশিত: ১৭:০৩, ১৭ নভেম্বর ২০১৯
চবি ছাত্রলীগের হামলায় মাথা ফাটলো সাধারণ শিক্ষার্থীর

নিজেদের দুই পক্ষের হাতাহাতির পর প্রতিপক্ষ সন্দেহে এক সাধারণ শিক্ষার্থীর মাথা ফাটিয়েছে চট্টগ্রাম ছাত্রলীগের একাংশের কর্মীরা। 

রোববার (১৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

আহত সাধারণ শিক্ষার্থী বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। অন্যজন সিক্সটি নাইন গ্রুপের কর্মী ও একাউন্টিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র । তাদের চবি মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়। আহতদের হাত, পা ও মাথায় আঘাত রয়েছে বলে জানিয়েছেন চবি মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ।

জানা যায়, স্কিটো কার্নিভালের কনসার্টে ধাক্কাধাক্কি নিয়ে ঘটনার সূত্রপাত হয়। এতে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা জড়িত ছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা প্রথমে স্কিটো কার্নিভালে সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী সিএফসি গ্রুপের কর্মী তনয়কে মারধর করে। এসময় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক মঞ্চে উঠে পরিস্থিতি শান্ত করেন।

পরে সিক্সটি নাইন গ্রুপের কর্মী ও একাউন্টিং বিভাগের ছাত্র ভাস্কর চক্রবর্তীকে রব হলের ঝুপড়িতে মারধর করে সিএফসির কর্মীরা। এরপর জিরো পয়েন্টে বাংলা বিভাগের ওই শিক্ষার্থীকে সিএফসি গ্রুপের কর্মী সন্দেহে মারধর করে সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা। এতে তার মাথা দিয়ে রক্ত বের হতে থাকে।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, কনসার্টে ছোটখাটো ধাক্কাধাক্কি হওয়া স্বাভাবিক। আমরা ঘটনার মীমাংসা করে দিয়েছি। তবে যদি আবার কিছু ঘটে থাকে সেটা তদন্ত সাপেক্ষে সাংগঠনিক ব্যবস্থা নিব।

-সিভয়েস/জেআইএস/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়