Cvoice24.com


কেঁওচিয়া সমিতি চট্টগ্রামের প্রতিষ্ঠা বার্ষিকী ও সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৮, ১৭ নভেম্বর ২০১৯
কেঁওচিয়া সমিতি চট্টগ্রামের প্রতিষ্ঠা বার্ষিকী ও সাধারণ সভা অনুষ্ঠিত

কেঁওচিয়া সমিতি চট্টগ্রামের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার নগরের একটি রেষ্টুরেন্টে সমিতির আহবায়ক শেখ সালাহ উদ্দিন দিনারের সভাপতিত্বে আয়োজিত সাধারণ সভায় বক্তব্য রাখেন তামানকুণ্ডী বণিক সমিতির সাবেক যুগ্ম সম্পাদক মোহাম্মদ ফারুক আজম, সংগঠনের সদস্য সচিব মো. নাজিম উদ্দিন, ব্যাংকার আবুল বশর, প্রফেসর আবদুল গণি, কে এম জামাল উদ্দিন, এডভোকেট মিজানুর রহমান, সাংবাদিক মোহাম্মদ নবাব, সাংবাদিক নুরুল কবির, মাষ্টার শাহ আলম, মো. শাহাদাত হোসেন, মাহবুবুর রহমান, খোরশেদ আলম খোকন, ব্যবসায়ী মো. সেলিম সহ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জাহেদুল ইসলাম। 

এতে বক্তারা বলেন, দেশের অবকাঠামোগত উন্নয়নসহ মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে এবং সামাজিক দায়বদ্ধতা থেকে নিজ নিজ অবস্থান থেকে দেশ ও দেশের মানুষের সেবায় ভূমিকা রাখতে হবে। দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সহ সকল অপশক্তির বিরুদ্ধে সামাজিক ভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।  সেই সাথে সমাজে দারিদ্র ও বেকারত্ব দূরীকরণ, শিক্ষার আলো ছড়িয়ে দেয়া, ঝড়ে পড়া শিক্ষার্থী রোধ, স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে ভূমিকা পালন করতে সংগঠনের সকল সদস্যদের প্রতি আহবান জানান তারা।

সভায় বিগত ২০১৭-১৮ অর্থবছরের সকল আয়-ব্যয়ের হিসাব বিবরণী তুলে ধরা হয় এবং গঠনতন্ত্র প্রণয়ন, নিবন্ধন, ২১জন কার্যনির্বাহী কমিটি গঠন, ভবিষ্যত পরিকল্পনা বাস্তবায়নসহ মানবতার কল্যাণে কাজ করে এ সংগঠন কিভাবে আরো সামনের দিকে এগিয়ে যাবে তা নিয়ে ব্যাপক আলোচনা করা হয়।

অনুষ্ঠানে কেঁওচিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ডের নুরুল আলম নামে একজন কিডনী রোগীকে কেঁওচিয়া সমিতির পক্ষ থেকে ১৫ হাজার টাকা আর্থিক সাহায্য দেয়া হয়।

সিভয়েস/বিজ্ঞপ্তি  

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়