Cvoice24.com


আমরা তাঁকে স্যালুট করি : কাদের

প্রকাশিত: ০৯:৪৭, ১৬ নভেম্বর ২০১৯
আমরা তাঁকে স্যালুট করি : কাদের

ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিবাজ, মাদকসেবী, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও  ভূমিদস্যুদের না বলুন; এটাই হচ্ছে শেখ হাসিনার শুদ্ধি অর্জন। সৎ সাহস আছে বলেই বঙ্গবন্ধু কন্যা নিজের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। আমরা তাঁকে স্যালুট করি।’

আমরা আজকে গর্ব করে বলতে পারি, গত ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতার নাম শেখ হাসিনা বলেন তিনি।

শনিবার (১৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে একথা বলেন তিনি।

শেখ হাসিনা নির্বাচন ভিত্তিক রাজনীতি করেন না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার ভিশন শুধু পরবর্তী নির্বাচন নয়।  তার চিন্তা ভবিষ্যৎ নিয়ে। এটা আমাদের মনে রাখতে হবে। শুদ্ধি অভিযান সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনাদের কাছে অনুরোধ করবো নেত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, তা যে কোনো মূল্যে সফল করতে হবে। তিনি  বলেন, শেখ হাসিনা এখন লার্জার দেন পার্টি।

কাদের বলেন, আমরা আজকে গর্ব করে বলতে পারি, গত ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতার নাম শেখ হাসিনা। বঙ্গবন্ধুর রক্তাক্ত বিদায়ের পর আমরা আজ একথা বুক ফুলিয়ে বলতে পারি  শেখ হাসিনার মতো সৎ রাজনীতিক ও রাষ্ট্রনায়ক এদেশে আগে আসেনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা আজ সারা দুনিয়ায়। ভিক্ষুকের জাতিখ্যাত বাংলাদেশকে উন্নয়নশীল দেশের কাতারে নাম লিখিয়েছেন প্রধানমন্ত্রী। চরিত্রহননের ছোরা দিয়ে বঙ্গবন্ধুর নাম মুছে দেওয়া যায়নি। টুঙ্গিপাড়া আজ তীর্থস্থানে পরিণত হয়েছে। তারা ভেবেছিল টুঙ্গিপাড়ায় দাফন করলে মানুষ তাঁকে ভুলে যাবে। খুনিদের অঙ্কে ভুল ছিল। তা আজ প্রমাণিত হয়েছে।

অনুপ্রবেশকারী সবাই খারাপ লোক নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ক্লিন ইমেজের অন্য দলের লোকজনকেও আমরা দলে সদস্যপদ দেয়। কিন্তু যারা খারাপ লোক, সন্ত্রাসী, দাগি চাঁদাবাজ, তাদেরকে নেতৃত্বে রাখা যাবে না। নেত্রীর কাছে তালিকা আছে। তালিকা ধরে ধরে যদি কোনো কারণে কেউ ঢুকেও পড়ে শেষ পর্যন্ত টিকে থাকতে পারবে না।

তিনি বলেন,কেন্দ্রীয় নেতৃত্বে প্রতিযোগিতা আছে কিন্তু অসুস্থ প্রতিযোগিতা নেই। আজকে আওয়ামী লীগ থেকে কেউ যেতে চাইছে না। বরং আমরাই দূষিত রক্তগুলোকে বের করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এখন বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে।

স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সদস্য সচিব গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

সম্মেলনে আরও উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

-সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়