Cvoice24.com


আনোয়ারায় পুলিশ পরিচয়ে লাখটাকা হাতিয়ে নিল প্রতারক চক্র

প্রকাশিত: ১৬:৪৯, ১৫ নভেম্বর ২০১৯
আনোয়ারায় পুলিশ পরিচয়ে লাখটাকা হাতিয়ে নিল প্রতারক চক্র

পারিবারিক সম্পত্তি বিক্রির টাকা নিয়ে আনোয়ারা থেকে শহরে ফিরছিলেন আবদুল অদুদ (৬৫) নামে এক বৃদ্ধ। সাথে ছিলেন বোন ও বোনের জামাই। দুপুরের খাওয়া-দাওয়া শেষে গাড়িতে উঠতে বাস স্ট্যান্ডে যেতেই বাঁধে বিপত্তি। হোটেল থেকে নামার সময় বৃদ্ধের গাঁয়ে ধাক্কা লাগে অজ্ঞাত এক ব্যক্তির। এতে দুঃখিত বলে অজ্ঞাত ওই ব্যক্তি জানান, শহরের দিকে বেশ গোলাগুলি হচ্ছে। এখন শহরের দিকে যাওয়া বিপদজনক। আমি যাচ্ছি, আমার সাথে যেতে পারেন। হাত ধরে অন্য জায়গায় নিয়ে গিয়ে পুলিশ পরিচয়ে সাক্ষাত করিয়ে দেয় শার্ট-কালা-প্যান্ট পড়া তিন যুবকের সাথে। এসময় পুলিশ পরিচয়ে ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে সাক্ষর নিয়ে তাদের কাছ থেকে হাতিয়ে নেয় ২ লাখ ৩৩ হাজার টাকা।

গতকাল বৃহস্পতিবার বিকেলে আনোয়ারা চাতরী চৌমুহুনী বাজারে পুলিশ পরিচয়ে চার যুবকের এমন প্রতারণার শিকার হন তারা। এ ঘটনায় ওই বৃদ্ধ আনোয়ারা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রতারণার শিকার আবদুল অদুদ বলেন, গতকাল জমি বিক্রির টাকা নিয়ে শহরে ফিরছিলাম। পথের মধ্যে পুলিশ পরিচয়ে তিন যুবক ভয়ভীতি দেখিয়ে আমার কাছ থেকে ১ লাখ ৪৩ হাজার, আমার বোন থেকে ৯০ হাজার টাকা হাতিয়ে নিয়ে একেক জন একেক দিকে চলে যায়। এ নিয়ে আনোয়ারা থানায় অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে জানতে চাইলে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখা হচ্ছে।

সিভয়েস/এএস

আনোয়ারা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়