Cvoice24.com


স্মার্ট গ্রুপের বহরে যুক্ত হলো আরও একটি প্রতিষ্ঠান

প্রকাশিত: ১৬:০০, ১৫ নভেম্বর ২০১৯
স্মার্ট গ্রুপের বহরে যুক্ত হলো আরও একটি প্রতিষ্ঠান

দেশের স্বনামধন্য বেসরকারি শিল্প প্রতিষ্ঠান ‌স্মার্ট গ্রুপ অব ইন্ড্রাস্ট্রিজের বহরে আরও একটি নতুন প্রতিষ্ঠান যুক্ত হয়েছে। নগরের ফতেয়াবাদে ভবন নির্মাণকাজের শুভ উদ্বোধনের মধ্য দিয়ে ‘আলরাজী কেমিক্যাল ইন্ড্রাস্টিজ’ নামে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়। এ নিয়ে স্মার্ট গ্রুপের বহরে প্রতিষ্ঠানের সংখ্যা দাঁড়িয়েছে ১০টিতে।

শুক্রবার বিকেলে নগরের ফতেয়াবাদে এ উপলক্ষে আয়োজন করা হয় খতমে কোরআন ও দোয়া মাহফিলের। এতে প্রতিষ্ঠানটির সফলতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন নাসিরাবাদ টেকনিক্যাল জামে মসজিদের খতিব মুফতি নুর মোহাম্মদ। 

এসময় উপস্থিত ছিলেন স্মার্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক পূর্বদেশ সম্পাদক আলহাজ মুজিবুর রহমান সিআইপি, গ্রুপের পরিচালক আলহাজ শফিকুর রহমানসহ স্মার্ট গ্রুপের পদস্থ কর্মকর্তা ও শুভানুধ্যায়ীরা। 

প্রসঙ্গত, স্মার্ট গ্রুপ শুরু থেকেই পোশাক শিল্প নিয়ে যাত্রা শুরু করার অল্প সময়ের মধ্যে দেশের পোশাক শিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পাশাপাশি টেক্সটাইল, স্পিনিং, আইসিডি, প্রোপারটিজ, ফুড আইটেম, এলপিজিসহ নানা সেক্টরে সফল পদাচারণের পর এবার  কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ যুক্ত করেছে। যেখানে উৎপাদিত হবে হাইড্রোজেন পার অক্সাইড ও মিথানল। অতীতের প্রতিষ্ঠানগুলোর মতো এই কেমিক্যাল প্রতিষ্ঠানটিও সফলতার সাথে দেশের কেমিক্যাল শিল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়