Cvoice24.com


বাবা বেঁচে আছেন মানুষের মাঝে : ভূমিমন্ত্রী

প্রকাশিত: ১৩:০০, ১৫ নভেম্বর ২০১৯
বাবা বেঁচে আছেন মানুষের মাঝে : ভূমিমন্ত্রী

ছবি : সিভয়েস

'বাবার পরিচয়ে পথ চলি, বাবার আর্দশকে লালন ও ধারন করি। আমরা বিশ্বাস করতে পারি না বাবা আমাদের মাঝে নেই। বাবা বেঁচে আছেন সকল মানুষের মাঝে' স্মরণ সভায় এমনটাই স্মৃতি চারণ করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকালে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী বাজারে উপজেলা যুবলীগের উদ্যোগে আওয়ামী লীগের সাবেক সভাপতিমন্ডলীর সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছিলেন তিনি।

এসময় ভূমিমন্ত্রী আরো বলেন,  আমার প্রয়াত পিতা সারাটি জীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের নিবেদিত প্রাণ ছিলেন। তারই প্রমাণ আজকেই এই দিন। আওয়ামী রাজনীতিতে তাঁর অবদান রয়েছে। তাই আজও গণমানুষের হৃদয়ে তিনি এখনো বেঁচে আছেন।

জাবেদ বলেন, শেখ হাসিনার সরকারের যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে। আনোয়ারা-কর্ণফুলীর উন্নয়নের যে মেগা প্রকল্পগুলোর কাজ চলছে তা এ প্রজন্মের জন্য নতুন উপহার। বঙ্গবন্ধু টানেলের কাজ শেষ হলে পাল্টে যাবে দক্ষিণ চট্টগ্রামের চিত্র।

উপজেলা যুবলীগের আহ্বায়ক শওকত ওসমানের সভাপতিত্বে ও অনুপম চক্রবর্ত্তী বাবু, আবদুল মালেকের যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম.এ মালেক, জেলা পরিষদের সদস্য এসএম আলমগীর চৌধুরী, সাবেক সভাপতি শামসুদ্দিন আহমেদ চৌধুরী, ভূমিমন্ত্রী রাজনৈতিক সচিব ও একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েমসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এসসি

 

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধ

সর্বশেষ

পাঠকপ্রিয়