Cvoice24.com


শিক্ষার্থীদের স্বপ্ন দেখাতে হবে: মেয়র নাছির

প্রকাশিত: ০৭:৫৬, ১৫ নভেম্বর ২০১৯
শিক্ষার্থীদের স্বপ্ন দেখাতে হবে: মেয়র নাছির

বক্তব্য রাখছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

সেন্টমার্টিন এলিমেন্টারি স্কুলের  মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আজকের কোমল শিক্ষার্থীরা আগামী দিনের পথ প্রদর্শক এ দৃষ্টিভঙ্গি নিয়ে আমাদেরকে সন্তানের যত্ন নিতে হবে। তাদেরকে জ্ঞান বিজ্ঞানের আলোয় আলোকিত করতে হবে। তাদেরকে স্বপ্ন দেখাতে হবে বড় হওয়ার। প্রতিটি শিশুর মাঝে বুনন করতে হবে বিশ্ব শিশু হয়ে উঠার স্বপ্ন।

শুক্রবার (১৫ নভেম্বর) সকালে চকবাজার সেন্টমার্টিন এলিমেন্টারি স্কুলের মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন ও অভিভাবক সমাবেশে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, শিশুদেরকে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি মানবিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য শিক্ষক, অভিভাবক,পরিবার,সমাজকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করতে হবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মো ওবায়েদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের নেতা জালাল উদ্দিন মো ইকবাল, কাউন্সিলর এম আশরাফুল আলম, পরিচালনা পরিষদ সদস্য মো হেলাল উদ্দিন, আবু তাহের ও মাওলানা সোলেমান কাশেমী প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিভয়েস/ইউডি/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়