Cvoice24.com


সুদীপ্ত হত্যা মামলায় ফের কারাগারে আ.লীগ নেতা মাসুম

প্রকাশিত: ০৯:৩৭, ১২ নভেম্বর ২০১৯
সুদীপ্ত হত্যা মামলায় ফের কারাগারে আ.লীগ নেতা মাসুম

ছবি : সিভয়েস

চট্টগ্রামে সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় আওয়ামীলীগ নেতা দিদারুল আলম মাসুমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১২ নভেম্বর) চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালত এ আদেশ দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বলেন, হাইকোর্ট থেকে ছয় মাসের জামিন পেয়েছিলেন মাসুম। পরে আপিল বিভাগ তার জামিন বাতিল করেন ৪ সপ্তাহের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। মঙ্গলবার আদালতে আত্মসমর্পণ করলে মাসুমকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে ২০১৭ সালের ৬ অক্টোবর সকালে নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসার সামনে নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের করা মামলায় গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানী থেকে মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মাসুম লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারি হিসেবে পরিচিত।

১৯৯৭-৯৮ চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি ছিলেন মাসুম। ২০০১ সালে তিনি লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হন। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে প্রায় তিন বছর কারাবন্দি ছিলেন তিনি।

সিভয়েস/এএ/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়