Cvoice24.com


সাতকানিয়ায় ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল সিএনজি

প্রকাশিত: ১৩:১১, ১০ নভেম্বর ২০১৯
সাতকানিয়ায় ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল সিএনজি

ছবি : সিভয়েস

সাতকানিয়া-বাঁশখালী সড়কে একটি সিএনজি চালিত অটো রিকশার সাথে মিনি ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজি চালকসহ আরো দুইজন। আহতদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে আবস্থার অবনতি হওয়ায় পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

রোববার (১০ নভেম্বর) দুপুর সোয়া ২টার দিকে কাজীর মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে রয়েছেন, কাঞ্চনা গুরগুরি এলাকার মো. সোলায়মানের স্ত্রী জিন্নাত আরা বেগম (২১)।

আহতরা হলেন, জন্নাতুল ফেরদৌস (১৮) ও সিএনজি চালক আবদুর রহিম (৩৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  রোববার সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ফুলতলা বাজার হতে সিএনজি চালিত অটোরিক্সাযোগে কয়েকজন যাত্রী সাতকানিয়া-বাঁশখালী সড়ক দিয়ে চুড়ামনি এলাকায় যাওয়ার সময় কাজীর মসজিদ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার (মিনি ট্রাক) গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে জিন্নাত আরা বেগম মারা যান এবং অন্যরা গুরুতর আহত হন।

সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মান্নান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার সময় ডাম্পার গাড়ীটি হেলপার চালাচ্ছিল।

কাঞ্চনা ইউনিয়নের চেয়ারম্যান রমজান আলী বলেন, ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কাজীর মসজিদ এলাকায় সড়ক দুর্ঘটনায় ১ মহিলা নিহত ও অপর ২জন গুরুতর আহত হয়েছেন।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মনজুর মোর্শেদ বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে ১ মহিলা নিহত হয়েছেন। আহত অপর ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং নিহত মহিলার লাশ থানায় আনা হয়েছে।

-সিভয়েস/এসসি

 

সাতকানিয়া প্রতিনিধি :

সর্বশেষ

পাঠকপ্রিয়