Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


৪টা থেকে শাহ আমানত বিমান বন্দরের কার্যক্রম বন্ধ

প্রকাশিত: ০৬:৫৬, ৯ নভেম্বর ২০১৯
৪টা থেকে শাহ আমানত বিমান বন্দরের কার্যক্রম বন্ধ

ছবি : সংগৃহীত

আবহাওয়া অধিদফতর চট্টগ্রাম বন্দরকে ৯ নম্বর মহাবিপদ সংকেত জারি করায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দরের ফ্লাইট অপারেশন ৪ টা থেকে বন্ধ করে দেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিমান কর্তৃপক্ষ।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারোয়ার-ই-জামান সিভয়েসকে বলেন, বিকাল ৪ টা থেকে শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া দেশের বিমান বন্দরগুলো ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে সতর্ক অবস্থানে রয়েছে। ঘূর্ণিঝড়ের সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়াতে পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে বিমান বন্দরগুলোতে।

সারোয়ার-ই-জামান আরো বলেন, ’আমরা হেড কোয়ার্টারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। এখন পর্যন্ত আমাদের বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক রয়েছে। তবে চট্টগ্রামে ঘূর্নীঝড়ের প্রান্তিক (পেরিফেরিয়াল) আঘাতের সম্ভাবনা রয়েছে শনিবার দুপুরের পরে বিকাল ৪ টা থেকে ফ্লাইট অপারেশন পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বাংলাদেশ আবহাওয়া অধিদফতরের সংকেতগুলোকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছি। এবং দুর্যোগ মোকাবেলা প্লান অনুযায়ী আমরা সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছি; বলেনসারো্য়ার -ই-জামান।

-সিভয়েস/জেআইএস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়