Cvoice24.com


চট্টগ্রামে স্ত্রী নির্যাতনের আসামি রংপুর থেকে আটক

প্রকাশিত: ১১:৪৮, ৮ নভেম্বর ২০১৯
চট্টগ্রামে স্ত্রী নির্যাতনের আসামি রংপুর থেকে আটক

ছবি : সিভয়েস

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের এক আসামিকে রংপুর থেকে আটক করেছে কর্ণফুলী থানা পুলিশ। নির্যাতনের পর সে রংপুরে পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

গতকাল বৃহস্পতিবার ( নেভেম্বর) তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে কর্ণফুলি থানার কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ।  

আটক আসামির নাম মোঃ রহিম উল্লাহ (২৮)।

পুলিশ জানায়, প্রায় দুই মাস পুলিশের হাত থেকে রংপুরে পালিয়ে বেড়াচ্ছিলো রহিম। পরে ৫ -৭ নভেম্বর দুই দিন ধরে রংপুরের পীরগাছা, কাউনিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

মামলার এজাহারে বলা হয়,২০০৭ সালে রহিম উল্লাহ ও জান্নাত আরা বেগম প্রকাশ বুলুর বিয়ে হয়। তাদের সংসারে দুইটি সন্তানও রয়েছে। কিন্তু বিভিন্ন সময় বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা এনে দিতে জান্নাত আরা বেগমকে নির্যাতন করতেন রহিম উল্লাহ। গত ১২ সেপ্টেম্বর জান্নাত আরাকে মারধর করেন রহিম । পরে জান্নাত গুরুতর আহত হলে এলাকার লোকেরা তাকে চমেকে ভর্তি করেন। পরে ২০ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জান্নাত আরা। পরবর্তিতে জান্নাত আরার ভাই বাদি হয়ে রহিম উল্লাহর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে  কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ  সিভয়েস কে বলেন, দীর্ঘদিন থেকে যৌতুকের জন্য স্ত্রী জান্নাত কে  মারধর করছিলেন রহিম ।পরে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জান্নাত। এরপর চট্টগ্রাম ছেড়ে পালিয়ে রংপুরে যায় রহিম।

-সিভয়েস/এসসি
 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়