Cvoice24.com


পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

প্রকাশিত: ০৬:২৮, ৩ নভেম্বর ২০১৯
পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

ছবি: সিভয়েস

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন শাখার ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে উপজেলার দক্ষিণ পদুয়া বেপারী পাড়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পদুয়া ইউনিয়ন শাখার অফিসে শনিবার (২ নভেম্বর) রাত ৮ টায় কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পুর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।

লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নুরুল কবির সলিল, যুগ্ম আহ্বায়ক আবছার উদ্দিন ও কুতুব উদ্দিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২ বছরের জন্য মিজানুর রহমান মানিককে সভাপতি ও মো. হোবাইরকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহসভাপতি রফিকুল ইসলাম, মো. হারুনর রশিদ, মোহাম্মদ সোলাইমান, যুগ্ম সম্পাদক লিমন দাশ, মনজুরুল আলম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক দয়াল দাশ, সহ দপ্তর সম্পাদক মো. কামাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হুদা, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্দ এহেছান, অর্থবিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক পলাশ দাশ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজল দাশ, ধর্মবিষয়ক সম্পাদক মোহাম্মদ ইকবাল, মহিলা বিষয়ক সম্পাদক মরজিনা সম্পাদক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আরফাত ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদ রাহুর দাস। সদস্য : মো. হুমায়ন রশিদ, সৈকত দাশ সনাতন, মো. নুরুন্নবী, সাগর দাশ, মো. পারভেজ, লিটন দাশ, মো. রিদওয়ান, দীপক দাশ, তৌহুদুল ইসলম বাবু ও শহিদুল ইসলাম।

সিভয়েস/আই
 

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়