Cvoice24.com


কারামুক্ত এনামুল হককে দক্ষিণ জেলা বিএনপির সংবর্ধনা

প্রকাশিত: ১৬:৫০, ৩০ অক্টোবর ২০১৯
কারামুক্ত এনামুল হককে দক্ষিণ জেলা বিএনপির সংবর্ধনা

ছবি : সিভয়েস

চট্টগ্রাম দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সদ্য কারামুক্ত এনামুল হককে  চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।  

বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় দোস্ত বিল্ডিংয়ে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান।  

সংবর্ধনা অনুষ্ঠানে তিনি বলেন, চট্টগ্রামের ইতিহাসে একমাত্র রাজনৈতিক মামলায় সাজা দেওয়া হয়েছে এনাম ভাইকে। এনামুল হক এনাম দলের জন্য যে ত্যাগ, শ্রম দিয়েছেন তা ইতিহাস হয়ে থাকবে আজীবন।

আবু সুফিয়ান বলেন, এনাম ভাইয়ের মতো দক্ষিণ চট্টগ্রাম তথা গোটা চট্টগ্রামে সরকারের রোষানলের শিকার আর কোনো নেতা হয়নি, যা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান জানেন। গত নির্বাচনে এনাম ভাই আর আমি নির্বাচনের শেষ পযর্ন্ত লড়াই করেছি, যা অন্য কোন নেতা করেনি এবং কোন সংসদীয় আসনেও হয়নি।

এনাম ভাইয়ের হাতকে শক্তিশালী করতে পটিয়ার সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদ্ধার্ত আহ্বান জানান তিনি।

সদস্য সচিব মোস্তাক আহমদ খাঁনের সঞ্চালনায় অনুষ্টিত সংবর্ধনা অনুষ্ঠানে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আলী আব্বাস, সদস্য যথাক্রমে এম এ রহিম, মোজাফ্ফর আহমদ চৌধুরী টিপু, মফজল আহমদ চৌধুরী চেয়ারম্যান, মুজিবুর রহমান চেয়ারম্যান, মঈনুল আলম ছোটন, শফিকুল ইসলাম চেয়ারম্যান, এড. ফৌজুল আমিন, এড. নুরুল ইসলাম, মেজবাহ উদ্দিন চৌধূরী জাহেদসহ দলের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

সিভয়েস/ইএ/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়