Cvoice24.com


উপজেলা আছে কিন্তু আদালত নেই : জিএম কাদের

প্রকাশিত: ১৩:২৪, ২৩ অক্টোবর ২০১৯
উপজেলা আছে কিন্তু আদালত নেই : জিএম কাদের

ফাইল ছবি।

প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা আদালতের মাধ্যমে বিচার ব্যবস্থা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছিলেন উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, সেসময় উপজেলা কার্যক্রম একটি মডেল হিসেবে মর্যাদা লাভ করেছিল। এখন উপজেলা আছে কিন্তু সেখানে আদালত নেই। ফলে গ্রামীণ জনগণ প্রকৃত উপজেলার সুফল থেকে বঞ্চিত হচ্ছে।

বুধবার (২৩ অক্টোবর) তার বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে উপজেলা দিবস উপলক্ষে জাতীয় পার্টি আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন জিএম কাদের।

তিনি বলেন, গ্রামীণ জনপদের উন্নয়নে উপজেলা পদ্ধতির পূর্ণাঙ্গ বাস্তবায়ন এখন সময়ের দাবি। আগামী দিনের সমৃদ্ধির পথে উপজেলাকে নিয়েই আমরা এগিয়ে যাবো।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু,সুনীল শুভ রায়,এস.এম. ফয়সল চিশতী, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ছাত্রসমাজের সদস্য সচিব ফয়সল দিদার দিপু, শ্রমিক পার্টির সিনিয়র সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ শান্ত, ঢাকা মহানগর দক্ষিণের সহ সভাপতি এস.এম. সোবহান প্রমুখ।

-সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়