Cvoice24.com


ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থার হুঁশিয়ারি তথ্যমন্ত্রীর

প্রকাশিত: ১৫:৪৭, ২২ অক্টোবর ২০১৯
ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থার হুঁশিয়ারি তথ্যমন্ত্রীর

সংগৃহীত

ভোলার ঘটনা নিয়ে শান্তি বিনষ্টের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে রঙ ছড়ালে সরকার কঠোর ব্যবস্থা নেবে’ বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বাংলাদেশের মানুষ ধর্মভীরু, কিন্তু সাম্প্রদায়িক নয়, শান্তিপ্রিয় ও পরমতসহিষ্ণু। একটি মহল দেশের এই শান্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত। এদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা এবং শান্তি বিনষ্টের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থা নেবে সরকার।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ প্রচার কার্যালয়ে অল ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে তিনি এ হুঁশিয়ারি দেন।

তথ্যমন্ত্রী ইউরোপিয়ান আওয়ামী লীগ সদস্যবৃন্দের প্রশংসা করে তত্যমন্ত্রী বলেন, ‘ইউরোপে সংগঠন করা সহজ নয়। আমি নিজে ইউরোপে ছিলাম। সেখানে আমাদের মতো দিনের হিসাব নয়, ঘণ্টা হিসাব। ঘণ্টা হিসাবে কাজকর্ম করে সংগঠনের জন্য সময় তারাই দিতে পারেন, যারা দলের জন্য অত্যন্ত দরদ অনুভব করেন। সেদিক থেকে অল ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতাকর্মীদের আমি অভিনন্দন জানাই, ধন্যবাদ জানাই।

হাছান মাহমুদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে আওয়ামী লীগে যে শুদ্ধি অভিযান চলছে, বিদেশেও এ ধরনের অভিযানের মাধ্যমে দলকে অনুপ্রবেশকারীমুক্ত করা প্রয়োজন। আমি সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগকে শুদ্ধি অভিযান পরিচালনার আহ্বান জানাই।

অল ইউরোপিয়ান আওয়ামী লীগ প্রেসিডেন্ট এম নজরুল ইসলামের সভাপতিত্বে বৈঠকে সাধারণ সম্পাদক মজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

-সিভয়েস/এসসি

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়