Cvoice24.com


সাতকানিয়ায় ইয়াবাসহ তিন যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১৫:২৭, ২২ অক্টোবর ২০১৯
সাতকানিয়ায় ইয়াবাসহ তিন যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া রাস্তার মাথায় ২ হাজার ৫০ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে ইয়াবা বিক্রির সময় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার টঙ্গীপাড়া পলাশপুর এলাকার মৃত খালেক ব্যাপারীর ছেলে মো. আনোয়ার হোসেন, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার চর কাওনা এলাকার আবুল বয়ানের ছেলে শামসুল আলম এবং কুতুপালং ৬নং রোহিঙ্গা ক্যাম্পের মো. রফিক।

জানা গেছে, সোমবার রাতে সাতকানিয়া থানার এসআই ইয়ামিন সুমনের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার দস্তিদারহাট এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রাস্তার মাথায় ইয়াবা বিক্রির খবর পায়। খবর পেয়ে এসআই ইয়ামিন সুমনের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে তাদের দেহ তল্লাশী করে গ্রেপ্তারকৃত আসামি আনোয়ার হোসেনের লুঙ্গির কোচ থেকে কস্টটেপ মোড়ানো ২০টি ছোট প্যাকেট থেকে ১হাজার পিস, আসামি শামসুল আলমের পকেট থেকে ৫টি প্যাকেটে ২৫০পিস এবং আসামি রফিকের লুঙ্গির কোচ থেকে ১৬টি প্যাকেটে ৮০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার এসআই ইয়ামিন সুমন বলেন, একদল যুবক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রাস্তা মাথায় ইয়াবা বিক্রি করছে এমন গোপন সংবাদ পাই। পরে রাস্তার মাথা এলাকার আল্লার দান ফলের দোকানের সামনে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। এসময় তাদের ধাওয়া করে দেহ তল্লাশী চালিয়ে ২ হাজার ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

সিভয়েস/এএস
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়