Cvoice24.com


দেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্টে ক্রিকেটাররা সফল : পাপন

প্রকাশিত: ১১:১৫, ২২ অক্টোবর ২০১৯
দেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্টে ক্রিকেটাররা সফল  : পাপন

ছবি : সিভয়েস

বোর্ডের কাছে দাবি পেশ না করেই ক্রিকেটারদের খেলা বন্ধের ঘোষণাকে একটি মহলের ষড়যন্ত্রের অংশ বলে মনে করছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
তিনি বলেন, ক্রিকেট উন্নয়নের নামে তারা ক্রিকেটকে ক্ষতিগ্রস্ত করছে। দেশের ক্রিকেটের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। বিশ্বের কাছে বাংলাদেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে তারদিক থেকে ক্রিকেটাররা সফল।

   
মঙ্গলবার (২২ অক্টোবর) মিডিয়ার কাছে দেশের শীর্ষ ক্রিকেটারদের ১১ দফা দাবি উত্থাপন ও ধর্মঘট ডাকার ২৪ ঘণ্টার মধ্যেই বোর্ড পরিচালকদের নিয়ে সভায় বসেন বিসিবি সভাপতি।

পরে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বোর্ডের ভাবনার কথা জানাতে গিয়ে  পাপন বলেন, ক্রিকেটাররা এখনো তাদের সঙ্গে যোগাযোগ করেননি। বোর্ড যোগাযোগ করলে সাড়া দিচ্ছেন না, এর মানে সমাধানের ইচ্ছা নেই। ক্রিকেটারদের যেসব দাবি সেটা আমাদের কাছে বললে আমরা এমনিতেই মেনে নিতাম, এই কারণেই তারা আমাদের কাছে আসেননি, হয়ত আসবেও না। ফোন ধরে না, কেটে দেয়। এর পেছনে অবশ্যই ষড়যন্ত্র আছে। তা না হলে খেলা বন্ধ করে দিত না।

চুক্তিবদ্ধ খেলোয়াড়দের ব্যাপারে তাঁর মন্তব্য বিশ্বের সবচেয়ে বেশি চুক্তি করানো বোর্ডের মধ্যে বিসিবি আছে। এতটুকু পর্যন্ত নিজের মতামত জানিয়েই সভাপতি ষড়যন্ত্র তত্ত্বের কথা টেনে এনেছেন। তাদের দাবি, খেলোয়াড়দের এসব দাবি বিসিবিকে জানালেই তারা মেনে নিতেন এবং জেনেই নাকি তারা এ কথা বিসিবিকে জানায়নি। কারণ, দাবি মানলে আন্দোলন করা যাবে না। এভাবে মিডিয়ার সামনে দাবি জানিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়েছে।

-সিভয়েস/জেআইএস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়