Cvoice24.com


পেকুয়ায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রকাশিত: ০৫:৩২, ২২ অক্টোবর ২০১৯
পেকুয়ায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

কক্সবাজারের পেকুয়ায় প্রেমিকের বাড়িতে গিয়ে দীর্ঘ ৪৪ ঘন্টা ধরে অনশন করছেন এক প্রেমিকা। অবশেষে প্রেমিকও ৬ লাখ টাকা কাবিনে বিয়েতে রাজি হয়েছেন বলে জানান প্রেমিক নিজেই।

সোমবার (২১ অক্টোবর) পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের দক্ষিণ সুতাচুরা এলাকার নবী হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২০ অক্টোবর বিকেল ৪টায় এক নারী হঠাৎ ওই এলাকার নবী হোসেনের বাড়িতে উপস্থিত হয়ে অবস্থান নেয়।

এসময় তিনি জানান, নবী হোসেনের পুত্র মোহাম্মদ কাইয়ূম প্রকাশ হেফাজের (২৫) সাথে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। তাকে বিয়ের আশ্বাস দিলেও কাইয়ূম অন্যত্র বিয়ের প্রস্তাব দিচ্ছে শুনে তিনি নিজেই চলে আসেন প্রেমিকের বাড়িতে।

জানা গেছে, প্রেমিকা জুলেখার সাথে প্রেমিক মোবাইল ফোনে কথা বলে ৬ লাখ টাকা দেনমোহরে বিয়েতে রাজি হয়েছেন এবং তার বাবা-মাও এটি মেনে নিচ্ছেন বলে জানান তিনি। প্রেমিক-প্রেমিকা দুজনই শিক্ষার্থী। মোহাম্মদ কাইয়ূম বর্তমানে চট্টগ্রাম সিটি কলেজে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ থেকে মাস্টার্স পরীক্ষার্থী এবং প্রেমিকা জুলেখা চকরিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিএ পরীক্ষার্থী।

স্থানীয় এমইউপি হাবিবুর রহমান বলেন, ‘আমি বিষয়টি শুনে কাইয়ূমের বাড়িতে গিয়ে জুলেখার সাথে কথা বলেছি। সে জানিয়েছে, দীর্ঘ ৩ বছর ধরে তার সাথে কাইয়ূমের প্রেমের সম্পর্ক রয়েছে। বিয়ের আশ্বাস দিয়েও বিয়ে না করায় সে কাইয়ূমের বাড়িতে চলে আসে।’ এসময় কাইয়ূম বাড়িতে ছিল না বলে জানান তিনি। আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত প্রেমিকা তার অবস্থানে অনড় রয়েছে বলে জানান তিনি।

এদিকে অনেক চেষ্টা চালিয়েও প্রেমিকাপক্ষের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে প্রেমিকার পিতার বাড়ি টইটং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এমইউপি আবুল কাশেম বলেন, ‘আমিন শরীফের মেয়ে জুলেখা বেগম পেকুয়ার উজানটিয়া ইউনিয়নে তার প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়ার বিষয়টি ওই এলাকার এমইউপি হাবিবুর রহমান আমাকে জানানোর পর উভয়পক্ষ কথা বলে একটি সমাধান করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়