Cvoice24.com


সীতাকুণ্ডে বাক প্রতিবন্ধী গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: ০৪:৫০, ২২ অক্টোবর ২০১৯
সীতাকুণ্ডে বাক প্রতিবন্ধী গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

সীতাকুণ্ডে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস খেয়ে মিতা দেবী (২১) নামের এক বাক প্রতিবন্ধী গৃহবধূ আত্মহত্যা করেছে। গৃহবধূ মিতা সজল দেবনাথের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুইজনই বাক প্রতিবন্ধী। 

সোমবার বিকাল সাড়ে চারটার দিকে সীতাকুণ্ড পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের প্রেমতলা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। 
সজল দেবনাথ একটি ট্রেইলারিং দোকানে সেলাই এর কাজ করে। তারা দীর্ঘদিন ধরে প্রেমতলা লিটন বৈদ্যর ভাড়া বাসায় থাকে। নিহত মিতা মিরসরাই উপজেলার ধুম ইউনিয়নের জহুরলাল নাথ এর মেয়ে। 

জানা যায়, দুপুরে স্বামী সজল দেবনাথ তার স্ত্রী মিতা দেবীকে বকাঝকা করে। পরে একসাথে দুপুরে ভাতও খায়। এরপর স্বামী কলেজ রোডে দোকানে চলে যায়। বিকাল ৪টার দিকে ঘরে এসে স্ত্রীর কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখে ফ্যানের সাথে গলায় কাপড় পেঁছিয়ে স্ত্রী মিতা ঝুলে আছে। তাকে উদ্ধার করে স্থানীয় মডার্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ পর তিনি মারা যান। 

খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক সুমন বণিক জানান, মানসিক চাপের কারণে ওই গৃহবধূ আত্মহত্যার পথ বেছে নেয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি সুরতহাল রিপোর্টের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয় । এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সিভয়েস/আই
 

সীতাকুণ্ড প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়