Cvoice24.com


বর্ণাঢ্য আয়োজনে এলআইসি'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ০৭:৪১, ২১ অক্টোবর ২০১৯
বর্ণাঢ্য আয়োজনে এলআইসি'র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি: সিভয়েস

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল বেসরকারি লাইফ ইন্স্যুরেন্স করপোরেশন (এলআইসি) বাংলাদেশ লিমিটেড। রোববার  (২০ অক্টোবর) নগরের আগ্রাবাদ  শাখায় কোম্পানির উচ্চপদস্থ  কর্মকর্তা-কর্মচারী ও স্টেকহোল্ডারদের উপস্থিতিতে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের সূচনা হয়।

বর্ষপূর্তি অনুষ্ঠানে শাখা ইনচার্জ মো. আরিফুল ইসলাম  বলেন, এই কোম্পানির মূল লক্ষ্য মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানো এবং বীমা গ্রহীতাদের ভবিষ্যৎ জীবনযাপন নিশ্চিত করা। তাই এলআইসির  প্রধান উদ্দেশ্য হচ্ছে শুধু ব্যবসা না করে মানুষের কল্যাণেও কাজ করা।

এলআইসি বাংলাদেশ লিমিটেডের এমডি ও সিইও শুভেচ্ছা বার্তায় বলেন, এলআইসি মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানোর পুরনো ঐতিহ্য বহন করে। বিশ্বের ২১টি দেশের মানুষের ভরসা এলআইসির পলিসি।

ব্রাঞ্চ ম্যানেজার মাহমুদুল হাসান বলেন, আমাদের বর্তমান এবং ভবিষ্যৎ কাস্টমারদের সর্বোচ্চ ইন্স্যুরেন্স সেবা প্রদানে এবং তাদের আস্থা অর্জনে আমরা বদ্ধপরিকর।

উল্লেখ্য, লাইফ ইন্স্যুরেন্স করপোরেশন বর্তমান প্রজন্মের জীবন বীমা কোম্পানিগুলোর মধ্যে সবচেয়ে দ্রুত উন্নয়নশীল কোম্পানি যা চট্টগ্রামে ২০১৬ সালের অক্টোবরে  যাত্রা শুরু করে।

বর্ষপূর্তি অনুষ্ঠানে  মধ্যে আরো উপস্থিত ছিলেন এলআইসি চট্টগ্রামের  সকল কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ।

সিভয়েস/আই

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়