Cvoice24.com


লামায় শয়নকক্ষে মহিলাকে জবাই করে হত্যা

প্রকাশিত: ০৫:০৪, ২০ অক্টোবর ২০১৯
লামায় শয়নকক্ষে মহিলাকে জবাই করে হত্যা

প্রতীকী ছবি

বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নে  ৬ সন্তানের জননীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২০ অক্টোবর) রাতের কোন এক সময় নিজ বাড়িতে শয়নকক্ষে এ খুনের ঘটনা ঘটে।  নিহত গোলাপী বেগম (৪৮) সদর ইউনিয়নের চিউনী খাল পাড়ার মো. শাহজাহানের স্ত্রী। 

নিহতের স্বামী মো. শাহজাহান বলেন, ভোর ৫টায় মায়ের সাথে ঘুমানো তার ৪ বছরের সন্তান আছিয়া বেগম ঘুম থেকে উঠে চিৎকার করলে বাড়ির অন্যান্য লোকজন এসে রক্তাক্ত গোলাপী বেগমের জবাই করা লাশ পড়ে থাকতে দেখে। রাতে আমার ছোট মেয়ে আছিয়া বেগম (৪) ও বড় ছেলে মো. জসিমের মেয়ে আমেনা আক্তার (৩) আমার স্ত্রীর সাথে ঘুমিয়েছিল। যে দা দিয়ে স্ত্রীকে জবাই করা হয়েছে সে দা’টি আমার ঘরের। জবাই করা লাশের পাশে দাটি পড়ে থাকতে দেখা যায়। এই সংসারে আমার ২ ছেলে ও ৪ মেয়ে।  

তিনি আরো বলেন, আমি গত কয়েকদিন আমার ছোট স্ত্রী জাহানারা বেগমের (৪৫) সাথে ছিলাম। গতরাতেও সেখানে ঘুমিয়েছি। ভোরে বড় ছেলে মো. জসিম আমাকে খবর দিলে আমি দৌঁড়ে আসি। বাড়িতে পাশের ঘরে আমার মা ও অন্য সন্তানরা ঘুমিয়েছিল।    

নিহতের বড় ছেলে মো. জসিম বলেন, আমি পাশে আলাদা বাড়িতে স্ত্রী নিয়ে বসবাস করি। সকালে কান্না ও চিৎকারের শব্দ পেয়ে এগিয়ে আসি। আমার মেয়ে আমেনা বেগম রাতে তার দাদীর সাথে ঘুমিয়েছিল। কি কারণে আমার মাকে খুন করা হয়েছে  জানি না। এদিকে স্বজনদের আহাজারিতে নিহতের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।     

খবর পেয়ে পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা পুলিশের একটি দল  নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। তিনি খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।  

সদর ইউনিয়নের চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি।  কি কারণে খুন হয়েছে তার এখনো জানা যায়নি। 

সিভয়েস/আই


          

লামা প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়