Cvoice24.com


পেকুয়ায় অপহরণের পর শিশুকে হত্যা, গ্রেপ্তার ২

প্রকাশিত: ১৭:০৩, ১৯ অক্টোবর ২০১৯
পেকুয়ায় অপহরণের পর শিশুকে হত্যা, গ্রেপ্তার ২

অপহরণের পর পেকুয়ায় মো. আরফাত নামে  এক শিশুকে হত্যা করা হয়েছে। শনিবার রাত ৮টায় মগনামার মগঘোনা এলাকার একটি ধান খেত থেকে পুলিশ ওই শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে। 

শিশু আরফাত বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকার প্রবাসী রুহুল কাদেরের ছেলে। সে ফাঁসিয়াখালী ফাজিল মাদ্রাসার নুরানী শাখার ১ম শ্রেণীর ছাত্র।

এ ঘটনায় জড়িত থাকার অপরাধে নিহত ওই শিশুর খালাতো ভাই মো. রায়হান ও তার সহযোগী মো. মানিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

অপহৃতের স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার বিকেলে মগনামা ইউনিয়নের দরদরিঘোনা এলাকার আবু তাহেরের ছেলে মো. রায়হান ও মিয়াজি পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে মোঃ মানিক শিশুটিকে তার বাড়ির পাশের খেলার মাঠ থেকে অপহরণ করে। অপহরণকারী তাকে নিয়ে মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকায় নিয়ে যায়। সেখানে অপহৃত শিশু আরফাত চিৎকার চেচামেচি করে। এসময় অপহরণকারীরা তাকে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলে। পরে তারা শিশুটির এক নিকটাত্মীয়ের মোবাইলে ফোন করে ১০লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, অপরহরণের অভিযোগ পেয়ে পুলিশ অপহরণকারী দুইজনকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। বিভ্রান্তিকর তথ্য দিয়ে তারা পুলিশকে গত দুইদিন বিভিন্ন জায়গায় ঘুরায়। পরে তাদের একজনেরই স্বীকারোক্তি মতে অপহৃত শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

ওসি কামরুল আজম বলেন, এ ঘটনায় জড়িত আটক দুইজনের বিরুদ্ধে অপহরণ ও হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রোববার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

সিভয়েস/এএস
 

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়