Cvoice24.com


চট্টগ্রাম আবাহনীর গোল বন্যায় ভাসল টিসি স্পোর্টস

প্রকাশিত: ১৫:৩১, ১৯ অক্টোবর ২০১৯
চট্টগ্রাম আবাহনীর গোল বন্যায় ভাসল টিসি স্পোর্টস

ছবি: আকমাল হোসেন

নগরের এম এ আজিজ স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন টিসি স্পোর্টসকে একের পর এক গোলের বন্যায় ভাসাল চট্টগ্রাম আবাহনী। ম্যাচের প্রথম থেকেই চট্টগ্রাম আবাহনী পায়ে বল আকড়ে ধরে একের পর এক আক্রমণে কাপিয়ে তুলে বর্তমান চ্যাম্পিয়ন টিসি স্পোর্টসের দূর্গ।

ফলে খেলা শুরুর ৭ মিনিটের মাথায় গোলের দেখা পায় স্বাগতিকরা। ১ম গোলের হজমের  দু’মিনিট না পেরুতেই ১০ মিনিটের মাথায় ২য় গোল হজম করতে হয় মালদ্বীপের টিসি স্পোর্টসকে। পর পর দু গোলের জবাবে অনেকটা বেসামাল হয়ে উঠে বর্তমান চ্যাম্পিয়ানরা। আক্রমণ-পাল্টা আক্রমণে মাথায় ৩৮ মিনেটে আরো একটি গোল হজম করে নিলে খেলা শুরুর প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকে চট্টগ্রাম আবহনী।

খেলার দ্বিতীয়ার্ধে অনেকটা ছন্দ হারিয়ে গোল-বার রক্ষণেই ব্যস্ত হয়ে উঠে চট্টগ্রাম আবাহনী। সুযোগে টিসি স্পোর্টসও কখনো দীর্ঘ পাস আবার কখনো ছোট ছোট পাসে বল চট্টগ্রাম আবাহনীর জালে জড়ানোর চেষ্টা চালিয়ে যায়। তবে টিসি স্পোর্টসের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে  ম্যাচের ৭০ মিনিটে আরো একটি গোল দিয়ে বসে চট্টগ্রাম আবাহনী।

তবে আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ শেষের ৩ মিনিটি আগে (৮৭ মিনিটে) টিসি স্পোর্টস শান্তনাসূচক একমাত্র গোলের দেখা পেলে ৪-১ গোলে শেষ হয় শেখ রাসেল ক্লাব কাপ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ।

সিভয়েস/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়