Cvoice24.com


বাঁশখালীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

প্রকাশিত: ১০:০০, ১৩ অক্টোবর ২০১৯
বাঁশখালীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

ছবি: সিভয়েস

"নিয়ম মেনে অবকাঠামো গড়ি জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি" এ প্রতিপাদ্যকে সামনে রেখে বাঁশখালীতে  আন্তর্জাতিক  দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে রোববার বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলামের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসনের আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও সিভিল ডিফেন্সের সহযোগিতায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ  মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামলী দাশ, উপজেলা যুবলীগের সভাপতি ও বাজারচড়া ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, বাঁশখালী ফায়ার সাভির্সের টিম লিডার লিটন ভূষনাথ, বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মনোতোষ দাশ, আওয়ামী লীগ নেতা জিল্লুর করীম শরীফি, বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অঞ্জন চক্রবর্তী, বাঁশখালী সরকারি মডেল প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। এরপর বাঁশখালী  ফায়ার সার্ভিস কর্মীদের অংশগ্রহণে ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া অনুষ্ঠিত হয়।

সিভয়েস/আই
 

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়