Cvoice24.com


টেকনাফে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি নিহত

প্রকাশিত: ০৫:১৪, ১২ অক্টোবর ২০১৯
টেকনাফে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি নিহত

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছে। এসময় তিন পুলিশও আহত হয়। শনিবার (১২ অক্টোবর) টেকনাফ সদরের উত্তর মালির পাহাড়ে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল দুইটি এলজি, চার রাউন্ড কার্তুজ ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, টেকনাফ সদরের হাতিয়ারঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে ও ৬ মাদক মামলার পলাতক আসামি আহমদ হোসেন (৪৫) ও নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ  বলেন, শুক্রবার গভীর রাতে থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি ও ৬ মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আহমদ হোসেন এবং রোহিঙ্গা আব্দুর রহমানকে গ্রেফতার করে। পরে তাদের  স্বীকারোক্তি মতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের দিকে পৌঁছামাত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। এ এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযানে গেলে তাদের সহযোগীরা পুলিশের অবস্থান লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এ দুই জনের মৃতদেহ পাওয়া যায়।

তিনি আরও বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সিভয়েস/আই

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়