Cvoice24.com


'দেশ রক্ষার আন্দোলনে আবরার অনুপ্রেরণা জোগাবে'

প্রকাশিত: ১২:৩৩, ৯ অক্টোবর ২০১৯
'দেশ রক্ষার আন্দোলনে আবরার অনুপ্রেরণা জোগাবে'

ছবি : সিভয়েস

দেশবিরোধী কর্মকাণ্ড ও জাতীয় স্বার্থের পরিপন্থী কোনো কিছুকেই ছাত্রসমাজ সমর্থন করে না। তারা দেশের স্বার্থে নিজের জীবন উৎসর্গ করতেও প্রস্তুত আছে।

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ প্রমাণ করেছেন ক্ষমতাসীনদের চোখ রাঙানিতে ছাত্র সমাজ থেমে থাকবে না। আবরার প্রমাণ করেছেন তার লেখনি ও সর্বশেষ জীবন দিয়ে।

দেশ রক্ষার যে আন্দোলন চলছে সেই আন্দোলনে আবরার ফাহাদ আমাদের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। তার যে স্বপ্ন ছিল দেশের স্বাধীনতা সার্ভৌমত্ব রক্ষা করার, সেই স্বপ্ন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পূরণ করবে।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদলের ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে নগরীর আলমাস সিনেমার মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা মহসিন কবির আপেল এসব কথা বলেন।

এতে অনান্যদের মধ্যে নগর ছাত্রদল নেতা আরিফুর রহমান মিটু, রাসেদুল ইসলাম, ইফাদ আহমের রাসেল, মোঃ আরিফ, শাহজী চিশতি, রাসেল সরকার, মো. জাবেদ সাফায়েত, আলি আকবর, সাহাদাত হোসেন সাজ্জাদ, মোঃ শরীফ, সাইদুল  ইসলাম তৈয়ব, মো. করীম, আবদুল্লাহ আল মুনির রাফি প্রমুখ বক্তব্য রাখেন।

সিভয়েস/ইএ/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়