Cvoice24.com

স্কুল ছাত্রী পলি হত্যা, রিমান্ড শেষে কারাগারে বাড়িওয়ালা

প্রকাশিত: ১৫:১১, ৭ অক্টোবর ২০১৯
স্কুল ছাত্রী পলি হত্যা, রিমান্ড শেষে কারাগারে বাড়িওয়ালা

স্কুল ছাত্রী পলি হত্যা মামলায় বাড়িওয়ালা আবুল কাশেম খানকে কারাগারে পাঠিয়েছে আদালত। সোমবার মহানগগর হাকিম আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালত শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বাড়িওয়ালা আবুল কাশেম খানকে ২দিনের রিমান্ড শেষে আদালতে উপস্থাপন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বন্দর থানার পরিদর্শক (তদন্ত) ফওজুল আজিম।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুজ্জামান বলেন, রিমান্ড শেষে হত্যা মামলার আসামি আবুল কাশেম খানকে আদালতে হাজির করে বন্দর থানা পুলিশ। এরপর বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বন্দর থানা পুলিশ জানায়, পলির ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় আটক বাড়িওয়ালা আবুল কাশেম খান মুখ খুলছেন না। ২দিনের রিমান্ডে অনেক চেষ্টা করেও তার কাছ থেকে কিছুই বের করা যায়নি। তাকে আবারো রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ প্রয়োজন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত ভট্টাচার্য বলেন, রিমান্ডে কিছু ক্লু পাওয়া গেছে। তদন্তের সার্থে প্রকাশ করা যাচ্ছে না। তবে অভিযুক্ত আবুল কাশেম খানকে আবারও জিজ্ঞাসাবাদ করতে পারলে ভাল হয়। এজন্য তার ফের রিমান্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, নগরের দক্ষিণ-মধ্যম হালিশহর এলাকায় নিজ বাসা থেকে গত বুধবার রাতে ষষ্ঠ শ্রেণির ছাত্রী রেবেকা সুলতানা পলির (১৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পলি খাগড়াছড়ির গুইমারা উপজেলার ফিরোজ খানের মেয়ে। পরিবারের দাবি , ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে। ।

সিভয়েস/ইএ/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়