Cvoice24.com


চট্টগ্রামে ভিভো ভি ১৭-প্রো’র উদ্বোধন

প্রকাশিত: ১৭:০৪, ৬ অক্টোবর ২০১৯
চট্টগ্রামে ভিভো ভি ১৭-প্রো’র উদ্বোধন

ছবি: সিভয়েস

ভিভো মোবাইল এর নতুন ফ্ল্যাগশিপ মডেল ভিভো ভি ১৭-প্রো এর উদ্বোধন করা হয়।

রোববার (৬ অক্টোবর) রেডিসন ব্লু  চিটাগং বে-ভিউ পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, ভিভো এর নতুন এই ফোনে থাকছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচ.ডি. প্লাস সুপার এমোলেড ডিসপ্লে, ৮জিবি র‌্যাম, ১২৮জিবি রোম, এই মোবাইলের সাথে আরো থাকছে ব্যাক সাইডে চারটি এ.আই. ক্যামেরা (৪৮ মে.পি.+১৩ মে.পি.+৮ মে.পি.+২ মে.পি.) এবং ফ্রন্ট সাইডে বিশ্বের সর্বপ্রথম ডুয়েল পপ আপ সেলফি ক্যামেরা (৩২মে.পি.+৮মে.পি.)। 

এছাড়া এই মোবাইলে পাবজি গেমস খেলার জন্য ভয়েস চেঞ্জার অপশন যা পাবজি গেম প্রিয়দের আরো আকর্ষণীয় করে তোলবে। মোবাইলটির দাম ধরা হয়েছে মাত্র ৩৯,৯৯০ টাকা । 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন এবং বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান চৌধুরী। 

অনুষ্ঠান পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, ভিভো চট্টগ্রামের চেয়ারম্যান মি. উইন্সন, ভিভো চট্টগ্রামের ম্যানেজিং ডিরেক্টর মি. এরন, চট্টগ্রামের রিজিওনাল সেলস ম্যানেজার মো. রাসেল হোসেন অপু, কুমিল্লার রিজিওনাল সেলস ম্যানেজার মো. শাহাদাত হোসেন পাভেল, চট্টগ্রামের রিজিওনাল ট্রেনিং ম্যানেজার মোঃ সাজ্জাদ হোসেন এবং চট্টগ্রাম মেট্টোপলিটনের ভিভোর পরিবেশক এবং বিশিষ্ঠ ব্যবসায়ী নূর মোহাম্মদ ইয়াছীন কবির এবং কক্সবাজারের ভিভোর  পরিবেশক এবং বিশিষ্ঠ ব্যবসায়ী মো. দেলোয়ার হোসেন কুমিল্লার ভিভোর পরিবেশক এবং বিশিষ্ঠ ব্যবসায়ী মো. বাতেন এবং ব্রাহ্মণবাড়িয়ার ভিভোর পরিবেশক এবং বিশিষ্ঠ ব্যবসায়ী মো. আমান। 

তাছাড়া চট্টগ্রাম ও কুমিল্লার সব ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষ ছাড়াও সকল ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

সিভয়েস/এমআইএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়