Cvoice24.com


নব নির্মিত সুইমিংপুলে সাঁতার প্রতিযোগিতা ১১ অক্টোবর

প্রকাশিত: ১৩:২৫, ৬ অক্টোবর ২০১৯
নব নির্মিত সুইমিংপুলে সাঁতার প্রতিযোগিতা ১১ অক্টোবর

প্রথমবারের মত চট্টগ্রামে নবনির্মিত সুইমিংপুলে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার তত্বাবধানে চট্টগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে শেখ রাসেল জাতীয় সাঁতার প্রতিযোগিতা ২০১৯।

সিটি মেয়র আলহ্বাজ আ জ ম নাছির উদ্দিনের সার্বিক পৃষ্ঠপোষকতায় এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

রোববার (৬ অক্টোবর) চট্টগ্রাম সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক জনাব আ.জ.ম নাছির উদ্দিনের সাথে বাংলাদেশ সুইমিং ফেডারেশন এবং সিজেকেএস সাঁতার উপকমিটির এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সাঁতার প্রতিযোগিতায় সারাদেশ থেকে অংশগ্রহণ করবে বাংলাদেশ সুইমিং ফেডারেশের অনুমোদিত সাতারুদের প্রায় ৫০টি ক্লাব। ক্লাব ভিত্তিক এ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বয়সসীমা নির্ধারণ করা হয়েছে ১২ থেকে ১৭ বছর।

মত বিনিময় সভায় রাউজান উপজেলা চেয়ারম্যান ও সিজেকেএস সাঁতার উপকমিটির চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল,সিজেকেএস সহ সভাপতি হাফিজুর রহমান,সিজেকেএস এর এজিএস সৈয়দ শাহাবুদ্দিন শামীম,বাংলাদেশ সাঁতার ফেডারেশনের যুগ্ম সম্পাদক যথাক্রমে আমিনুল ইসলাম ও আবদুল হামিদ,সিজেকেএস সাঁতার উপকমিটির সহ সভাপতি মোহাম্মদ সাহা জান,মো. নাছির উদ্দিন, সম্পাদক আসলাম মোর্শেদ,জাতীয় সাঁতারু মাহবুবুর রহমান সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

সিভয়েস/এএ/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়