Cvoice24.com


‘তিন মাসের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির কমিটি হবে’

প্রকাশিত: ১৭:০২, ৫ অক্টোবর ২০১৯
‘তিন মাসের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির কমিটি হবে’

দক্ষিণ জেলা বিএনপির নবনির্বাচিত আহবায়ক আবু সুফিয়ান বলেছেন, সাংগঠনিক নিয়মের মাধ্যমে সম্মেলনের মাধ্যমে আগামী তিন মাসের মধ্যে উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি গঠন করে দক্ষিণ জেলা বিএনপির কমিটি করা হবে। 

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় দক্ষিণ জেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তার সাথে সৌজন্য সাক্ষাতকালে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাকে যে দায়িত্ব দিয়েছেন তার প্রতিফলন কাজের মাধ্যমে দিব। দলের দুঃসময়ে যারা নির্যাতিত হয়ে ত্যাগ স্বীকার করেছেন তাদেরকে যথাযথ মূল্যায়িত করবো। 

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, সদস্য অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, ইদ্রিস মিয়া, বদরুল খায়ের
চৌধুরী, এম মনজুর উদ্দিন চৌধুরী, জিয়া উদ্দীন চৌধুরী আশফাক, কামরুল ইসলাম িহোসাইনি, খোরশেদুল আলম, নওয়াব মিয়া, জসীম উদ্দীন আব্দুল্লাহ, জসীম উদ্দীন, মঈনুল আলম ছোটন, বিএনপি নেতা আবদুল জলিল, শাহজাহান চৌধুরী, রফিকুল আলম, জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহাজাহান, আকবর আলি, এস এম গিয়াস উদ্দীন, মাহমুদুর রহমান মান্না, শরীফুল আলম, শওকত আহমেদ, শেফায়েত উল্লাহ চক্কু, হাছান আলী, আবু তালেব, সাজেদুল আলম মিন্টু, মঞ্জর উদ্দীন, নাজিম উদ্দীন, মোহাম্মদ আরিফ, সাজ্জাদ হোসেন বাবর, তারেকুল ইসলাম প্রমুখ।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়