Cvoice24.com


টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত, বিজিবির দাবি মাদক ব্যবসায়ী

প্রকাশিত: ০৪:৫০, ৩০ সেপ্টেম্বর ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত, বিজিবির দাবি মাদক ব্যবসায়ী

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- মো. জামাল (২৭) ও মো. ইউনুস (২১)। তাঁদের দুজনেরই বাড়ি মিয়ানমারের আকিয়াব জেলায়।

বিজিবির দাবি, নিহত জামাল ও ইউনুচ ইয়াবা ব্যবসায়ী। সোমবার ভোরে উপজেলার দক্ষিণ দমদমিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, গোপন খবর পেয়ে সোমবার ভোরে টেকনাফের দক্ষিণ দমদমিয়া এলাকায় সংঘবদ্ধ পাচারকারীদের ইয়াবার বড় চালান ধরতে অভিযানে নামেন বিজিবি সদস্যরা।

এ সময় ইয়াবা ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে বিজিবির সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। একপর্যায়ে বিজিবির অভিযানের মুখে পাচারকারীরা গুলি করতে করতে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি অস্ত্র, ৫০ হাজার পিস ইয়াবা, তিন রাউন্ড কার্তুজ, তিনটি কিরিচসহ দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

তাদের প্রথমে টেকনাফ হাসপাতালে ও পরে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতাল নেয়ার পথে দুজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বন্দুকযুদ্ধে বিজিবির তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন বিজিবি ব্যাটালিয়নের ওই কর্মকর্তা।

সিভয়েস/আই

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়