Cvoice24.com


শিক্ষার্থীদের সাথে সেলফিতে মাতলেন সিটি মেয়র

প্রকাশিত: ১৫:৫১, ২৮ সেপ্টেম্বর ২০১৯
শিক্ষার্থীদের সাথে সেলফিতে মাতলেন সিটি মেয়র

ছবি: সিভয়েস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জম্মদিন উপলক্ষ্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) আয়োজিত কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীদের নিয়ে সেলফিতে মেতেছেন সিটি মেয়র আজম নাছির উদ্দিন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) নগরীর নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বর্ধিত  অনুষ্ঠান শেষে তিনি সেলফি আবদ্ধ হোন। এসময় অনুষ্ঠানস্থলে উপস্থিত শিক্ষার্থীরা পুরস্কার হাতে উদ্দীপনায় মেতে উঠেন। এ সময় উপস্থিত এক ক্ষুদে শিক্ষার্থী সিটি মেয়রের প্রশংসা করে বলেন, ‘মেয়র কর্মগুণে সত্যিই তারুণ্যের সাথে মিশে গেছেন।’

বর্ধিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আজম নাছির উদ্দিন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকের শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষৎ। এদের উপর নির্ভর করবে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। 

নতুন প্রজম্মকে বঙ্গবন্ধু কন্যার অর্জন সম্পর্কে সুস্পষ্ট ধারণা পাওয়ার জন্যেই আজকের এই আয়োজন উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনগুলো তুলে ধরার জন্য নগরীর ২১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১ লক্ষ শিক্ষার্থীরদের মাঝে বিতরণ করা হয়েছে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে চসিকের কুইজ প্রতিযোগিতার প্রসপেক্টাস। যার মধ্যে প্রায়ই ৭০ হাজার শিক্ষার্থী সরাসরি এই কুইজ প্রতিযোগীতায় অংশগ্রহন করেছে। যা বাংলাদেশের ইতিহাসে বিরল একটি ঘটনা। বাংলাদেশের কোন সংস্থা বা কোন জেলা এখনো পর্যন্ত এত বিশাল আকারে এ ধরণের প্রতিযোগিতা আয়োজন করতে পারেনি।

চসিক সচিব আবু শাহেদ চৌধুরী সভাপতিত্বে অন্যান্যর মধ্যে প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শিক্ষা স্বাস্থ্য বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর নাজমুল হক ডিউক, চসিক প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন। 

এতে চসিকের ৪১ ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলরসহ সংশ্লিস্ট স্কুল শিক্ষক শিক্ষিকা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এএ/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়