Cvoice24.com


শেখ কামাল আন্তর্জাতিক টুর্নামেন্টে ৭ দল চূড়ান্ত

প্রকাশিত: ০৬:৩৬, ২৬ সেপ্টেম্বর ২০১৯
শেখ কামাল আন্তর্জাতিক টুর্নামেন্টে ৭ দল চূড়ান্ত

শেখ কামাল আর্ন্তজাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে নিশ্চিত হয়েছে সাতটি দলের অংশগ্রহণ। এর মধ্যে তিনটি বাংলাদেশি ও তিনটি দল ভারতের। এছাড়া আরও একটি দলের অংশ নেওয়ার সম্ভাবনা আছে বলে জানিয়েছেন টুর্নামেন্টের প্রধান সমন্বয়কারী তরফদার রুহুল আমিন।

বাংলাদেশের তিনটি টিম হলো প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, ঢাকা ও চট্টগ্রাম আবাহনী, ভারতের তিনটি টিম-চেন্নাই এফসি, কলকাতা মোহনবাগান ও মোহামেডান এবং টিসি মালদ্বীপ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় টুর্নামেন্টের ভেন্যু এম এ আজিজ স্টেডিয়াম পরিদর্শনের পর সাংবাদিকদের এসব তথ্য দিয়েছেন তরফদার রুহুল আমিন। এসময় তিনি বলেন, ৭টি টিম ফাইনাল স্টেজে আছে। ১টি টিমের জন্য অপেক্ষা করছি। ২৮ সেপ্টেম্বর কাট অব টাইম। ২৯-৩০ সেপ্টেম্বর চূড়ান্ত ঘোষণা দিয়ে দেব।  দরকার ১টি টিম। নেপালের ২টি, লাওসের ১টি, মালদ্বীপের ১টি টিমের প্রস্তাব আমাদের হাতে আছে। ২৮ তারিখের মধ্যে সিদ্ধান্ত নেব কোন টিমটি আসবে।

তিনি আরও জানান, স্টেডিয়ামের গ্যালারি, ফুটবল উপযোগী মাঠ, আন্তর্জাতিক মানসম্পন্ন মিডিয়া রুমসহ বিভিন্ন প্রয়োজনীয় সংস্কার করা হয়েছে।
এ টুর্নামেন্টেরর মাধ্যমে ফুটবলের অতীত ঐতিহ্য ফিরে আসবে, সেই সঙ্গে ফুটবলের মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহবুদ্দিন শামীম।

উল্লেখ্য, আগামী ১৯ অক্টোবর চট্টগ্রামে শেখ কামাল আর্ন্তজাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হওয়ার কথা রয়েছে।

সিভয়েস/এএ/এএইচ

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়