Cvoice24.com


ইনামুল হক দানুর নামে সড়কের নামকরণ করা হবে : মেয়র

প্রকাশিত: ০৮:৫৯, ২২ সেপ্টেম্বর ২০১৯
ইনামুল হক দানুর নামে সড়কের নামকরণ করা হবে : মেয়র

ইনামুল হক দানুর কবরে শ্রদ্ধা জানাচ্ছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ নগর নেতৃবৃন্দ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও মেয়র আ জ ম নাছির উদ্দীন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানুর নামে সড়কের নামকরণ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। 
আজ রোববার কাজী ইনামুল হক দানুর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে জয়নগর মসজিদ চত্বরে নগর আওয়ামী লীগ আলোচনা সভায়  মেয়র এ প্রতিশ্রুতি দেন। 

মেয়র বলেন, সংগঠনের প্রয়াত নেতাদেরকে শ্রদ্ধা সম্মান প্রদর্শন করা সাংগঠনিক ও নৈতিক দায়িত্ব। কাজী ইনামুল হক দানু আওয়ামী লীগের একজন একনিষ্ঠ, নিবেদিতপ্রাণ কর্মী ছিলেন। তিনি তৎকালীন পূর্ব পাকিস্তানের গভর্নর  মোনায়েম খানের গাড়িতে জুতা ছুঁড়ে মেরেছিলেন।

তার মত ত্যাগী  নেতার আত্মত্যাগের বিনিময়ে এসেছে স্বাধীনতা।  এসেছে আজকের আওয়ামী লীগের বিজয় কেতন। মহান এ নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন স্বরূপ নগরের একটি সড়ক তার নামে নামকরণের ব্যাপারে  সার্বিক দায়িত্ব নেব। তিনি সংশ্লিষ্টদেরকে এ ব্যাপারে  প্রক্রিয়া শুরু করার পরামর্শ দেন।  

সভায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীও বক্তব্য রাখেন । 

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও  সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায়  এতে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, নঈম উদ্দিন আহমদ, অ্যাডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুলসহ নগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য, চকবাজার ওয়ার্ড, থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

সিভয়েস/আই

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়