Cvoice24.com


রোহিঙ্গা প্রত্যাবাসনে উস্কানি না দিয়ে সরকারকে সহযোগিতা করুন : কাদের

প্রকাশিত: ০৭:১৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
রোহিঙ্গা প্রত্যাবাসনে উস্কানি না দিয়ে সরকারকে সহযোগিতা করুন : কাদের

কক্সবাজারে বক্তব্য দিচ্ছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

‘যত দ্রুত সম্ভব মিয়ানমারের নাগরিকরা তাদের দেশে ফিরে যাক, সে ব্যাপারে সরকার উদ্যোগের কোন ঘাটতি রাখছে না। আমরা শুধু অপজিশনকে বলব যে বিশৃংখলা আর উস্কানি দেবেন না। এই দেশটা আমাদের সকলের।
আজ (রোববার) নবনির্মিত কক্সবাজার সড়ক ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী আরো বলেন, রোহিঙ্গা প্রত্যাবাসনের এই বিষয়টাকে রাজনৈতিক ইস্যু হিসেবে বেছে না নিয়ে দেশের স্বার্থে সরকারকে সহযোগিতা করুন। এটাই আমাদের প্রত্যাশা।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপদপ্তর সম্পাদক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেকউল্লাহ্ রফিক এবং জাফর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহামানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী জরুরি সহায়তা প্রকল্পের আওতায় কক্সবাজার সদর খুরুশকুল চৌফলদন্ডী-ঈদগাঁহ্, লিংক রোড-লাবণী সড়ক চার লেনে উন্নীতকরণসহ কক্সবাজার-টেকনাফ মহাসড়ক, চকরিয়ার ইয়াংচা-মানিকপুর-শান্তিবাজার, মহেশখালীর গোরকঘাটা-জনতাবাজার, কুতুবদিয়া-আজম, পেকুয়া মগনামা ঘাটসহ জেলার বিভিন্ন সড়ক উন্নীতকরণের কাজের উদ্বোধন করেন।

সিভয়েস/আই
 

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়