Cvoice24.com


বিচারপতি বোরহান উদ্দিনের সঙ্গে বাঁশখালী সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রকাশিত: ০৫:০৩, ২২ সেপ্টেম্বর ২০১৯
বিচারপতি বোরহান উদ্দিনের সঙ্গে বাঁশখালী সমিতি নেতৃবৃন্দের সাক্ষাৎ

ছবি: সিভয়েস

বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি বাঁশখালীর কৃতি সন্তান বিচারপতি বোরহান উদ্দিনের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের নেতৃবৃন্দ।

নগরীর সার্কিট হাউসে ২১ সেপ্টেম্বর শনিবার  রাতে সমিতির পক্ষ থেকে তাঁর হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি ইউএসটিসির সাবেক উপাচার্য প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া, সহ সভাপতি সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নী জেনারেল অ্যাডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দিন, সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল , সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, গণশিক্ষা সম্পাদক রাসেল জনি, মালেকুজ্জামান রাজু প্রমুখ। 

সাক্ষাতে বাঁশখালী সমিতি চট্টগ্রামের উপদেষ্টা বিচারপতি বোরহান উদ্দিনকে সমিতির সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব। তিনি চলমান ইউনিয়নভিত্তিক চিকিৎসা ক্যাম্প ও বাঁশখালীকে পর্যটন উপজেলা হিসেবে ঘোষণার্থে গণসচেতনতা সৃষ্টি ও সরকারের সুদৃষ্টি কামনাকে সমিতির প্রশংসনীয় উদ্যোগ বলে অভিহিত করেন।

মতবিনিময়কালে বিচারপতি বোরহান উদ্দিন বলেন- 'বাঁশখালী একটি আলোকিত উপজেলা।  ইতিহাস-ঐতিহ্যে ভরপুর এই জনপদের সুনাম অক্ষুন্ন রাখতে তরুণদের এগিয়ে আসতে হবে। জ্ঞান-কর্ম ও সততায় বলীয়ান হয়ে যার যার অবস্থান থেকে দেশ ও মানুষের সেবায় পাশে থাকতে হবে।  

সমিতির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও করণীয় সম্পর্কে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।

সিভয়েস/আই


 

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়