Cvoice24.com


হঠাৎ ফ্লাড লাইটে আলো স্বল্পতা, ৫ মিনিটের বিরতিতে ম্যাচ

প্রকাশিত: ১৬:০৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
হঠাৎ ফ্লাড লাইটে আলো স্বল্পতা, ৫ মিনিটের বিরতিতে ম্যাচ

ছবি: আকমাল হোসেন।

১৩তম ওভারের চতুর্থ বলে সাকিবের ব্যাটে লেগেছে দাবি করে ক্যাচ আউটের আবেদন করে বোলার করিম জানাত। কিন্তু আম্প্যায়ার সাড়া না দিলে রিভিউ নেন তিনি। এমন সময় হঠাৎ করে বন্ধ হয়ে যায় দুটি ফ্লাড লাইট। ফলে আলোর স্বল্পতায় খেলা বন্ধ রাখে অ্যাম্পায়াররা। ঠিক তখন দর্শকসহ সবার ভাবনায় হয়ত বিরতি হচ্ছে এমনটা ধারনা হয়েছিল। কিন্তু মূলত আলোর স্বল্পতায় বন্ধ রাখা হয় খেলা। এমন অবস্থার জন্য ৫ মিনিট পর্যন্ত খেলা বন্ধ রাখা হয়। 

এর আগে বাংলাদেশের ইনিংসের অষ্টম ওভারের সময় পায়ে হ্যামস্ট্রিনয়ে চোট পান রশিদ খান। ওভারের পঞ্চম বলে মোহাম্মদ নবির বলে ২ রান নেয়ার জন্য দৌঁড় দেন সাকিব আল হাসান এবং মুশফিকুর রহিম।  সে সময় বল দৌঁড়ে বল থামাতে গিয়ে হুট করে মাটিতে লুটিয়ে পড়েন রশিদ। বেশ কিছুক্ষণ মাটিতে শুয়ে থাকার পর উঠে দাঁড়ালেও হাঁটতে কষ্ট হচ্ছিলো আফগানিস্তানের এই অধিনায়কের।

পরবর্তীতে ফিজিওর সাহায্যে মাঠ ছাড়েন আফগানিস্তানের এই অধিনায়ক। তবে সব শঙ্কা উড়িয়ে কিছুক্ষন পরই মাঠে ফিরে আসেন রশিদ। বল হাতে প্রথম ওভারেই এলবিডব্লিউতে ফিরিয়ে দিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদকে। ফেরার আগে মাহমুদুল্লাহ মাত্র ৬ রান করেছেন।

সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০১ রান। এখনো জিততে হলে ৩৮ রান করতে হবে তাদের। মাঠে রয়েছেন অধিনায়ক সাকিব আল হাসান (৫২) ও আফিফ হোসেন ধ্রুব(০১)।

-সিভয়েস/এসএ

ফয়সাল আব্দুল্লাহ

সর্বশেষ

পাঠকপ্রিয়