Cvoice24.com


আনোয়ারায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

প্রকাশিত: ১৪:৪৩, ২১ সেপ্টেম্বর ২০১৯
আনোয়ারায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

আনোয়ারায় ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে আবদুল ছালাম (৬০) নামে একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিহত হয়েছেন। শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার তৈলারদ্বীপ সেতু এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরো ৪ জন।

আহতরা হলেন সাতকানিয়া উপজেলার এওচিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র মো. আজিজুর রহমান, নিরাঞ্জন চক্রবর্ত্তীর পুত্র গুরুপদ চক্রবর্ত্তী (৫৫), বাঁশখালী বৈলগাঁও গ্রামের এনামুল হকের পুত্র রুহুল আমিন (৫০), দিল মোহাম্মদের পুত্র মোহাম্মদ শফিক (৪০)। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  

আহতরা যাত্রীরা জানায়, সিএনজি (অটোরিক্সা) করে বাঁশখালী যাওয়ার পথে তৈলারদ্বীপ সেতু এলাকায় চলন্তগাড়ির চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে শহরগামী ট্রাক (ঢাকা মেট্রো ন ৭২২২) ও বাঁশখালীগামী নাম্বার বিহীন একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে অটোরিক্সার যাত্রী ছালাম ঘটনাস্থলে নিহত এবং অপর ৪ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুস ছালামকে মৃত ঘোষণা করে করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহতদের অবস্থা গুরুতর বলে জানায় আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স দায়িত্বরত চিকিৎসক।

আনোয়ারা ফায়ার সার্ভিসের টিম লিডার প্রহলাধ লাল বলেন, দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সিভয়েস/এএস

আনোয়ারা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়