Cvoice24.com


ক্যারিয়ার ৩৬০ এর স্কিল ডেভেলপমেন্ট সেশন অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৪৩, ২১ সেপ্টেম্বর ২০১৯
ক্যারিয়ার ৩৬০ এর স্কিল ডেভেলপমেন্ট সেশন অনুষ্ঠিত

তরুণ ছাত্রছাত্রীদের দক্ষতা উন্নয়নমূলক সংগঠন “ক্যারিয়ার ৩৬০ “এর উদ্যোগে Accelerate Session 4 শীর্ষক স্কিল ডেভেলপমেন্ট সেশন অনুষ্ঠিত হয়েছে।
 
শুক্রবার (২০ সেপ্টেম্বর) বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের সার্সন রোড়ের গ্যালারি হাউস-৬ এ সেশনটি অনুষ্ঠিত হয়।

সংগঠনের সহ-প্রতিষ্ঠাতা ও ২০১৮-১৯ সালের কার্যকরী কমিটির সভাপতি ফয়সাল মাহমুদের সভাপতিত্বে উক্ত সেশন পরিচালনা করেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট এর সিইও নোমান বিন জহিরুদ্দীন। 

সেশনে "টিমওয়ার্ক" নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। কর্মক্ষেত্রে টিমওয়ার্কের মডেল, গুরুত্ব ও প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা হয়। এর পাশাপাশি মেম্বারদেরকে কিছু টিমওয়ার্ক সম্পর্কিত টাস্ক এ অংশগ্রহণ করানো হয়।

ক্যারিয়ার ৩৬০ এর এক্সিকিউটিভ মেম্বার এবং ক্যাম্পাস এম্বাসেডরদের জন্য অনুষ্ঠিত সেশনটিতে প্রায় ৪০ জনের মতো সদস্য অংশগ্রহণ করে।

অনুষ্ঠান শেষে ক্যারিয়ার ৩৬০ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জুনায়েদ ইসদানি রবিন এবং সভাপতি ফয়সাল মাহমুদ সেশন পরিচালনাকারী জনাব নোমান বিন জহিরুদ্দীনকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন। 

উল্লেখ্য, Accelerate ক্যারিয়ার ৩৬০ এর নিয়মিত স্কিল ডেভেলপমেন্টমূলক প্রজেক্ট যা ক্যারিয়ার ৩৬০ এর মেম্বার ও সংশ্লিষ্ট সকলের যোগ্যতা ও যোগাযোগ দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করবে।

-সিভয়েস/এসএ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়