Cvoice24.com


প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় চট্টগ্রামে মামলা

প্রকাশিত: ১১:৫৯, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় চট্টগ্রামে মামলা

ছবি: সিভয়েস

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে “কটূক্তি” করায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা করেছেন রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুল আলম । 

আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়ন্ত রানী রায়ের আদালতে এ মামলা করেছেন নুরুল আলম। মামলার বাদী নিজে এ তথ্য নিশ্চিত করেছেন। 
 
মামলার এজাহারে বলা আছে, গত ১৬ সেপ্টেম্বর শামসুজ্জামান দুদু একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনাও বিদায় হবেন।

এ ব্যাপারে মামলার বাদী পক্ষের উকিল এডভোকেট ইফতেখার সাইমুল সিভয়েসকে বলেন, সকালে নুরুল আলম বাদী হয়ে জয়ন্তা রানীর রায়ের আদালতে “রাষ্ট্রদোহের” মামলা করেন।

তিনি আরো বলেন, আদালত মামলাটি গ্রহণ করে তা রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যেহেতু মামলাটি রাষ্ট্রদ্রোহের হওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীর অনুমতির দরকার আছে।

এ ব্যাপারে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিমুল গুপ্ত সিভয়েসকে বলেন, আজ সকালে সভাপতি মামলা করেছেন এবং আমরা রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগ সম্মিলিতভাবে এই মামলায় লড়াই করবো।
 
এ ব্যাপারে মামলা বাদী নুরুল আলম সিভয়েসকে বলেন, গত ১৬ সেপ্টেম্বর শামসুজ্জামান দুদু একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনাও বিদায় হবেন।’ যা সরাসরি হুমকি বলে মনে করেছি এবং এতে জনগণের মাঝে ভয় ও ভীতিকর অবস্থা তৈরি হয়েছে।
 
-সিভয়েস/এএইচ/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়